এখন পড়ছেন
হোম > অন্যান্য > সুশান্ত মামলায় ঘুম উড়ছে অর্ণব গোস্বামীর? ২০০ কোটির বড়সড় ধাক্কা খাবেন এবার? জানুন বিস্তারে

সুশান্ত মামলায় ঘুম উড়ছে অর্ণব গোস্বামীর? ২০০ কোটির বড়সড় ধাক্কা খাবেন এবার? জানুন বিস্তারে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলা নিয়ে প্রায় গোটা বলিউডকেই উঠতে হয়েছে অভিযোগের কাঠগড়ায়। বলিউডের স্বজনপোষণ থেকে শুরু করে ড্রাগস কাণ্ডে একের পর এক চ্যালেঞ্জ সামলাতে হচ্ছে বলিউডের অভিনেতা অভিনেত্রীদের। সেই তালিকা থেকে অবশ্য বাদ যাননি পরিচালকরাও। রঙিন জগতের এমন খবরে দর্শকদের মনে তাই নতুন করে ভাবনার সৃষ্টি হয়েছে অনেক ক্ষেত্রেই।

তবে বহুদিন ধরেই অনেকক্ষেত্রে প্রশ্ন ছিল সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলা নিয়ে যেভাবে জলঘোলা হয়েছে, তাতে আদৌ সত্য কতখানি। সম্প্রতি এই নিয়ে অভিযোগের তীর উঠতে শুরু করেছে মিডিয়া, সংবাদ মাধ্যম, এমন কি ভুয়ো তথ্য ছড়ানোর বিরুদ্ধে। জানা গেছে, সুশান্ত মামলায় ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে বিভোর আনন্দ নামের এক দিল্লির বাসিন্দাকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ।

তবে শুধু সুশান্ত সিং রাজপুত নয়, ওই ব্যক্তির সম্পর্কে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের ব্যাপারেও ভুয়ো খবর ছড়ানো এবং মানহানিকর মন্তব্য করার অভিযোগ রয়েছে বলেও জানা গেছে। সেই সঙ্গে, মাদক মামলায় বিবেক ওবেরয়ের সঙ্গে তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা আলভার নামও জড়িয়েছে বলে জানা গেছে। বর্তমানে সেই বিষয়ে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে তদন্ত করতে বলেছে বলে জানা গেছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে, রিপাবলিক টিভি-কে সুশান্ত সিং রাজপুতের বন্ধু তথা বলিউড প্রযোজক সন্দীপ সিং মানহানির নোটিস পাঠিয়েছেন বলে খবর পাওয়া গেছে। তাঁর অভিযোগ, তাঁর সম্পর্কে ভুয়ো খবর দেখানো, সুশান্ত মামলা প্রসঙ্গে তাঁর নাম জড়িয়ে মানহানিকর মন্তব্য করা হয়েছে। ফলে নোটিশে ২০০ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের ওই বন্ধু সন্দীপ ‘আলিগড়’, ‘সরবজিৎ’, ‘পিএম নরেন্দ্র মোদি’র মতো সিনেমা প্রযোজনা করেছেন বলে জানা যায়। তথ্য সূত্রে জানা গেছে, এদিন নিজের আইনজীবীর মাধ্যমে রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীর নাম উল্লেখ করে তিনি নোটিস পাঠিয়েছেন। সেই নোটিসে শোয়ের অতিথি হিসেবে উপস্থিত থাকা স্মিতা পারিখ এবং সুরজিৎ সিং রাঠোরের নামও উল্লেখ রয়েছে বলেই জানা যায়।

তাঁদের দাবি, তাঁদের সম্পর্কে সমস্ত ভুয়ো খবর এবং মানহানিকর তথ্য, ভিডিও সরিয়ে ফেলা হোক। এছাড়া এমন খবরে শো বিজনেসে সন্দীপের যে ইমেজ খারাপ হয়েছে, তার জন্য ২০০ কোটি টাকা ক্ষতিপূরণও দাবি করা হয়েছে বলে জানা গেছে। বস্তুত, ১৫ দিনের মধ্যেই নোটিসের জবাব চাওয়া হয়েছে বলেও জানা যায়।

তবে এটা প্রথম না, এর আগেও রিপাবলিক টিভির-অর্ণব গোস্বামী, টাইমস নাওর-প্রদীপ ভান্ডারি, রাহুল শিবশংকর, নভিকা কুমার এবং আরও কিছু সংবাদ মাধ্যমের বিরুদ্ধে অভিযোগ আনতে দেখা গিয়েছিল শাহরুখ খান, সলমন খান, আমির খান-সহ বলিউডের ৩৪ জন প্রযোজক-অভিনেতা এবং ৪টি সংগঠনকে। এছাড়া অনুরাগ কশ্যপকে নিয়ে কিছুদিন আগে যে ঘটনা ঘটেছিল, সেই বিষয়ে আবার পায়েল ঘোষকে রিচা চড্ডা ক্ষমা চাওয়াতে বাধ্য করেছেন বলেও জানা গিয়েছিল। তবে এই নতুন ধাক্কা কিভাবে সামলান সংবাদ মাধ্যম কর্তারা, এবার সেটাই দেখার অপেক্ষা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!