এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > মান-অভিমানের পালা সাঙ্গ করে একুশের ঘুঁটি সাজাতে শোভনের বাড়িতে বৈঠকে হেভিওয়েট গেরুয়া নেতারা?

মান-অভিমানের পালা সাঙ্গ করে একুশের ঘুঁটি সাজাতে শোভনের বাড়িতে বৈঠকে হেভিওয়েট গেরুয়া নেতারা?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় এক বছরেরও বেশি সময় হল তৃণমূল ছেড়ে যোগদান করেছেন বিজেপিতে। তবে, বিজেপিতে খুব একটা সক্রিয় ভূমিকা পালন করতে দেখা যায় নি তাঁকে। এদিকে, সামনেই আগামী ২০২১ এর বিধানসভা নির্বাচন। এই পরিস্থিতিতে বঙ্গ সফরে এসে তাঁর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গতকাল শুক্রবার বিজেপির দুই হেভিওয়েট নেতা আবার সাক্ষাৎ করলেন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে। তবে, তাঁদের মধ্যে কী আলোচনা হল? সে সম্পর্কে ধোঁয়াশাই থেকে গেল।

প্রসঙ্গত, একসময় মুখ্যমন্ত্রীর অত্যন্ত কাছের মানুষ ছিলেন স্নেহের কানন শোভন চট্টোপাধ্যায়। তবে, দলের সঙ্গে বেশ কিছু কারণে মতবিরোধ ঘটে তাঁর। দলে তাঁর ডানা ছাটা হয়। দলের সঙ্গে মনোমালিন্যের কারণে তৃণমূল ছেড়ে যোগদান করেন বিজেপিতে।তবে, বিজেপিতে তেমন সক্রিয় ভূমিকায় দেখা যায়নি তাঁকে। তাঁর তৃণমূলে ফেরার কথা শোনা গিয়েছিল।

অভিযোগ উঠেছিল, বিজেপিতে এসেও দলে সেভাবে গুরুত্ব পাচ্ছেন না তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তাঁকে দলে প্রাপ্য সম্মান দেয়া হচ্ছে না, এমন অভিযোগ ছিল তাঁর। এরপর বিজেপি তাঁর মনোমালিন্য দূর করার চেষ্টা করে। চলতি মাসের প্রথম দিকে বঙ্গ সফরের সময় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত সহ তাঁর সঙ্গে যোগাযোগ করেন। সেই সময় তাঁকে দলের বিশেষ দায়িত্ব দেওয়ার নির্দেশ দেন স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর গতকাল শুক্রবার আবার তাঁর বাড়িতে গেলেন বিজেপির দুই নেতৃত্ব।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গতকাল শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে রাত নটা নাগাদ গেলেন পশ্চিমবঙ্গের দায়িত্বপ্রাপ্ত বিজেপির সহকারী পর্যবেক্ষক অরবিন্দ মেনন ও রাজ্য বিজেপির সাংগঠনিক সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী প্রমুখরা। সূত্রের খবর শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁদের দু ঘন্টা ধরে আলোচনা হয়েছে। বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে যে, গতকাল এই বৈঠকটি ছিল নেহাতই একটি সৌজন্য সাক্ষাৎ।

তবে, দলের সূত্রের খবর, আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে দলে শোভন চট্টোপাধ্যায়ের ভূমিকা কী হবে? তা নিয়েই বৈঠকে আলোচনা হয়েছে। তবে, গতকালের বৈঠকে তাঁদের কী আলোচনা হয়েছে? এ সম্পর্কে সংবাদমাধ্যমের কাছে কিছু জানাননি শোভন চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, শোভন চট্টোপাধ্যায়কে দলে সক্রিয় করে তোলে চেষ্টা চলছে। আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে তাঁর বাড়িতে বিজেপি নেতা অরবিন্দ মেনন ও অমিতাভ চক্রবর্তী সে বিষয় নিয়েই আলোচনা করতে গিয়েছিলেন বলে রাজনৈতিক বিশ্লেষকদের মতামত।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!