এখন পড়ছেন
হোম > অন্যান্য > বিনোদন > ঈদের দিনে ‘ভাইজান’ সলমনের নতুন ‘কীর্তি’, জানলে চোখ কপালে উঠবেই!

ঈদের দিনে ‘ভাইজান’ সলমনের নতুন ‘কীর্তি’, জানলে চোখ কপালে উঠবেই!



ঈদের দিনেই মুক্তি পেয়েছে বলিউডের ‘ভাইজান’ সলমান খানের নতুন ছবি ‘ভারত’। আর সেই ছবিকেও দুহাত তুলে আশীর্বাদ করতে কার্পন‍্য করলেন না তাঁর অগণিত ভক্তকূল। মুক্তির প্রথম দিনেই ৪২.৩০ কোটি টাকা আয় হয়েছে সলমন-ক্যাটরিনা অভিনীত ‘ভারত’-এর। ঈদ উপলক্ষে দেশের ৪,৭০০ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি, আর মুক্তি পেতেই বক্স অফিস রেকর্ড সাফল্য!

বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী ভাইজান পিছনে ফেলেছেন তাঁর নিজের অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়‘, ‘প্রেম রতন ধন পায়ো’ এবং ‘সুলতান’-এর রেকর্ডকেও! ‘ভারত’-এর এই সাফল্যে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তা উপছে পড়ছে। ‘সলম্যানিয়ায়’ ভুগছে গোটা ভারত। সলমন এবং আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’ (৩৪.১০ কোটি) আর ‘সুলতান’ (৩৬.৫৪ কোটি) থেকেও প্রথম দিনে বেশি ব্যবসা করল ‘ভারত’ – প্রথম দিনেই ৪২.৩০ কোটি টাকা আয় করল এই ছবি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ভারত বনাম দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ ম্যাচের দিনেই মুক্তি পেয়েছিল এই ছবি। অর্থাৎ বিরাট কোহলিদেরও সমানে টক্কর দিয়েছেন সল্লু ভাই। ক্রীড়াপ্রেমীদের মধ্যে সেই ম্যাচ নিয়ে উত্তেজনাও কিছু কম ছিল না। এরমধ‍্যেই দেশজুড়ে এখনও সলমনের যে বিশাল জনপ্রিয়তা, তা আরও একবার প্রমাণিত হল বলে মনে করছেন বিশেষজ্ঞরা। ঈদের দিনে ছবি রিলিজে তাই এখনও সেরা বাজি হয়েই রয়ে গেলেন সলমন খান।

প্রসঙ্গত, ২০১৫ সালের ১২ ই নভেম্বর মুক্তি পেয়েছিল সোনম কাপুর এবং সলমন খান অভিনীত ‘প্রেম রতন ধন পায়ো’। সেই ছবির প্রথম দিনের কালেকশনই ছিল এখনও পর্যন্ত সর্বাধিক – ৪০ কোটি ৩৫ লক্ষ টাকা। কিন্তু সেই ছবিকেও পিছনে ফেলে দিলেন সলমন খান নিজেই। প্রসঙ্গত ‘ভারত’-এর হাত ধরেই দীর্ঘদিন পরে বড়পর্দায় ফিরেছেন সলমন-ক্যাটরিনা জুটি। আর এই ছবিতে যে তাঁদের অনস্ক্রিন রসায়ন যাকে বলে এক্কেবারে জমে ক্ষীর – তার প্রমান প্রথম দিনের বক্স অফিস কালেকশনই।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!