এখন পড়ছেন
হোম > জাতীয় > গেরুয়া শিবিরকে আরও শক্তিশালী করতে এবার বিজেপিতে যোগ দিলেন দেশের অন্যতম সেরা ক্রীড়াবিদ

গেরুয়া শিবিরকে আরও শক্তিশালী করতে এবার বিজেপিতে যোগ দিলেন দেশের অন্যতম সেরা ক্রীড়াবিদ



নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে বিরোধীদের প্রতিবাদে বর্তমানে কোনঠাসা ভারতীয় জনতা পার্টি। লাগাতার প্রতিবাদের মধ্য দিয়ে বিরোধীরা বিজেপির অস্বস্তি বাড়িয়ে দিচ্ছে। কিন্তু রাজনৈতিক গতিপ্রকৃতি সব সময় পরিবর্তনশীল। আর তাই তো বিরোধীরা যখন বিজেপিকে আক্রমন করতে ব্যাস্ত, তখন গেরুয়া শিবিরে এল খুশির হাওয়া।

সূত্রের খবর, এবার বিজেপিতে যোগ দিলেন দেশের মহিলা ব্যাডমিন্টনের অন্যতম মুখ বলে পরিচিত সাইনা নেহওয়াল। আর দেশের মানচিত্রে ক্রীড়া জগতের এত বড় ব্যাক্তিত্ব বিজেপিতে নাম লেখানোয় এখন প্রবল আত্মবিশ্বাসী পদ্ম শিবির। জানা গেছে, এদিন আনুষ্ঠানিক ভাবে দিল্লিতে বিজেপির সদরদপ্তরে গিয়ে বিজেপিতে যোগ দেন সাইনা নেহওয়াল।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

যেখানে তাঁকে বিজেপিতে স্বাগত জানান বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। প্রসঙ্গত উল্লেখ্য, ভারতবর্ষের মহিলা ব্যাডমিন্টনকে এগিয়ে নিয়ে যাওয়ার পেছনে সাইনা নেহওয়ালের ভূমিকা অনস্বীকার্য। অলিম্পিকে ভারতের জন্য ব্রোঞ্জ, বিশ্ব পর্যায় থেকে খেতাব অর্জন করতেও দেখা যায় তাকে।

এদিন দেশের ক্রীড়াজগতের এহেন মুখ বিজেপিতে যোগদান করায় বিজেপির যে আত্মবিশ্বাস বহুগুণে বৃদ্ধি পেল, সেই ব্যাপারে নিশ্চিত প্রায় প্রত্যেকেই। এদিন গেরুয়া শিবিরে নাম লিখিয়ে সাইনা নেহওয়াল বলেন, “রাজনীতির খবর রাখতে আমি পছন্দ করি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আমার কাছে অনুপ্রেরণা।”

তিনি আরও জানান, “মোদীজির চেষ্টা, কাজ আমাকে টানে। তাই প্রত্যক্ষ রাজনীতিতে এলাম।” সব মিলিয়ে দেশের ক্রীড়া জগতের হেভিওয়েট ব্যাক্তিত্বের বিজেপিতে যোগ বিরোধীদের অনেকটাই ব্যাকফুটে ফেলে দিল বলে মত রাজনৈতিক পর্যবেক্ষকদের।

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!