এখন পড়ছেন
হোম > রাজ্য > শহীদ দিবসের সভা থেকে ডাকাতের খপ্পরে তৃণমূল সমর্থক, সিভিক ভলান্টিয়ারের সাহায্যে গ্রেপ্তার ডাকাতদল

শহীদ দিবসের সভা থেকে ডাকাতের খপ্পরে তৃণমূল সমর্থক, সিভিক ভলান্টিয়ারের সাহায্যে গ্রেপ্তার ডাকাতদল



শহীদ দিবস পালন করে ধর্মতলা থেকে বাড়ি ফেরার পথে দুষ্কৃতী হামলার শিকার হলেন মানব নন্দী নামের এক তৃণমূল কর্মী। রাত ৮ টা নাগাদ উত্তর শ্রীরামপুরের ঘটনা। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করেছে।
জানা গেছে, মানব নন্দী এলাকার সক্রিয় তৃণমূল কর্মী। রাত ৮ টা নাগাদ ধর্মতলা থেকে বিষ্ণুপ্রিয়া স্টেশনে নেমে বাইকে বাড়ি ফিরছিলেন। সেই সময় উত্তর শ্রীরামপুর এলাকার এসটিকেকে রোডে কয়েকজন যুবক বন্দুক,ছুরি,লোহার রড নিয়ে তাঁর ওপর ঝাঁপিয়ে পরে। বেধড়ক মারধর করে তাঁর নগদ টাকা এবং গলার সোনার চেন ছিনিয়ে নিয়ে দুষ্কৃতীরা পালায়। পরে সিভিক পুলিশের সহযোগিতায় তিনি ঘটনাস্থলে যান। সেখান থেকেই চারজন দুষ্কৃতিকে গ্রফতার করে পুলিশ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পুলিশ সূত্রে জানা গেছে, ডাকাত সন্দেহে কালনা থানার পুলিশে আরও এক যুবককে গ্রেপ্তার করেছে। ধৃত শাহিদ সর্দার বৈদ্যপুর এলাকার বাসিন্দা। দিন ১৫ আগে রাতে নান্দাই এসটিকেকে রোড থেকে পুলিশ যে চার যুবককে ডাকাত সন্দেহে গ্রেফতার করেছিল,তাদের জেরা করেই মিলেছে শাহিদের খবর। ধৃতদের রবিবার কালনা আদালতে তোলা হলে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক।

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!