এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কে হতে চলেছে সবংয়ে বিজেপির প্রার্থী? নেত্রীর মন্তব্যে বাড়ল জল্পনা

কে হতে চলেছে সবংয়ে বিজেপির প্রার্থী? নেত্রীর মন্তব্যে বাড়ল জল্পনা



সবংয়ে উপনির্বাচন ২১ ডিসেম্বর। তৃণমূল, সিপিআইএম এবং কংগ্রেস  তাদের প্রার্থীর নাম ঘোষণা করে দিলেও এখনো পর্যন্ত বিজেপি কোনো নাম ঘোষণা করেনি। কিন্তু সূত্রের খবর বিজেপি এই উপনির্বাচন জিততে মরিয়া আর তাই প্রার্থীর নামের জায়গা ফাঁকা রেখেই চলছে দেওয়াল লিখন।

শুধু তাই নয় কর্মীদের চাঙ্গা করতে ও ভোটার প্রচার করতে ২ ডিসেম্বর সবংয়ে জনসভা করতে চলেছেন তৃণমূল ত্যাগী নেতা মুকুল রায়। অন্যদিকে কলকাতার এক ওয়েব পোর্টালকে দেওয়া সাক্ষাৎকারে বিজেপি রাজ্য নেত্রী লকেট চ্যাটার্জীর মন্তব্য ঘিরে বেড়েছে জল্পনা। ওই পোর্টালে প্রকাশিত খবর অনুযায়ী, তিনি বলেছেন, ক্ষমতার লোভে রাজনীতিতে আসিনি, শারীরিক অসুস্থতার কারণে চিকিৎসকদের পরামর্শে বেড রেস্টে রয়েছি। তবে দল যে দায়িত্ব দেবে, তা পালন করব। দল চাইলে সবংয়ে লড়ব।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সাথে ওই ওয়েব পোর্টালের দাবি খোদ মুকুল রায় সবং উপ-নির্বাচনের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেওয়ায় প্রার্থী হওয়ার ক্ষেত্রে রাজি হয়ে গেছেন লকেট চট্টোপাধ্যায়, নাম ঘোষণা এখন শুধু সময়ের অপেক্ষা। যদিও ওই পোর্টালে এই খবরের সূত্র বা সত্যতা সম্পর্কে কিছু উল্লেখ করা হয় নি, প্রিয়বন্ধু বাংলার পক্ষেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি।

এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোমতেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!