এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > শাসকদল তৃণমূল কংগ্রেসের সংসারে খুশির হাওয়া! করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন হেভিওয়েট নেতা!

শাসকদল তৃণমূল কংগ্রেসের সংসারে খুশির হাওয়া! করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরলেন হেভিওয়েট নেতা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –উত্তরবঙ্গে করোনা পরিস্থিতি ক্রমশ ভয়াবহ হয়ে উঠেছে । জেলায় জেলায় দ্রুত বাড়ছে করোনার সংক্রমণ।সাধারণভাবে বিভিন্ন রাজ্যে কাজ করতে যাওয়া পরিযায়ী শ্রমিকেরা তাদের বাড়ি ফিরে আসার পর থেকেই ক্রমাগত বাড়ছে করোনার সংক্রমণ।করোনার সংক্রমণ থেকে সাধারণ মানুষ তো বটেই, নিষ্কৃতি পাচ্ছেন না সমাজের মান্যিগন্যিরাও ।

তবে এই পরিস্থিতির মধ্যেও কোচবিহার জেলার তৃণমূল কংগ্রেসের মধ্যে বইলো খুশির হাওয়া। করোনা আক্রান্ত কোচবিহার পুরসভার প্রশাসক ভূষণ সিং সুস্থ হয়ে উঠেছেন । তাকে ছুটি দেওয়া হয়েছে নার্সিং হোম থেকে । ভূষণবাবু সুস্থ হয়ে বাড়ি ফিরতেই খুশির হাওয়া উঠেছে তৃণমূল দলের অন্দরে । অন্যদিকে কোচবিহার জেলা প্রসংণের করোনা আক্রান্ত সাতজন আধিকারিকও সুস্থ হয়ে উঠেছেন বলে জেলা স্বাস্থ দপ্তর জানিয়েছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে এদিন কোচবিহার জেলায় আবার নতুন করে ১৬ জন করোনা আক্রান্ত হয়েছেন।যাদের মধ্যে ১২ জন কোচবিহার সদরের বাসিন্দা। আশঙ্কার ব্যাপার এই যে, নতুন আক্রান্তরা সকলেই উপসর্গবিহীন । যা চিন্তা বাড়িয়েছে স্বাস্থদপ্তরের। জেলা প্রশাসন আক্রান্তদের চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা করেছে । কোচবিহারের জেলাশাসক পবন কাডিয়ান বলেছেন, “আমাদের যে সাতজন সরকারি কর্মচারী কোভিডে আক্রান্ত হয়েছিলেন তাঁরা সকলেই সুস্থ হয়ে উঠছেন। জেলায় নতুন করে ১৬ জনের সোয়াব টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। আমরা তাঁদের চিকিৎসার ব্যবস্থা করেছি “।

কোচবিহার পুরসভার প্রসাসক বোর্ডের জনৈকা সদস্যা আমিনা আহমেদ জানিয়েছেন যে, ভূষণ সিং এর করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে, তিনি এখন সুস্থ আছেন, তাকে নার্সিংহোম থেকে ছুটি দেওয়া হয়েছে। অন্যদিকে কোচবিহারের দিনহাটার বিধায়ক ও দিনহাটা পুরসভার প্রশাসক বোর্ডের চেয়ারম্যান উদয়ন গুহ করোনা আক্রান্ত হয়ে শিলিগুড়ির একটি নার্সিংহোমে চিকিৎসাধীন আছেন। দিনহাটা পুরসভার প্রশাসক বোর্ডের জনৈক সদস্য শুভময় চক্রবর্তী জানিয়েছেন যে, উদয়ন বাবু শিলিগুড়ির একটি নাসর্সিংহোমে চিকিৎসাধীন।তিনি চিকিৎসায় সাড়া দিচ্ছেন । উদয়ন বাবু তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন বলে আসা করেছেন শুভময় বাবু ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!