এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > রুজিরা বন্দ্যোপাধ্যায়কে সিবিআই নোটিশ দেওয়া নিয়ে বিস্ফোরক মমতা, দাঙ্গাবাজ বলে কটাক্ষ মোদীকে!

রুজিরা বন্দ্যোপাধ্যায়কে সিবিআই নোটিশ দেওয়া নিয়ে বিস্ফোরক মমতা, দাঙ্গাবাজ বলে কটাক্ষ মোদীকে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনের আগে সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো তথা যুব তৃনমূলের সর্বভারতীয় সভাপতি এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে সিবিআইয়ের পক্ষ থেকে জেরা করতে চেয়ে একটি নোটিশ পাঠানো হয়। আর তারপর থেকেই রীতিমত আলোড়ন তৈরি হয় রাজ্য রাজনীতিতে। মঙ্গলবার সেই রুজিরা বন্দ্যোপাধ্যায়কে সিবিআই আধিকারিকরা শান্তিনিকেতনের বাড়ি গিয়ে জেরা করেন। আর তার আগেই সেখানে পৌঁছে দিতে দেখা যায় মমতা বন্দ্যোপাধ্যায়কে।

আর তিনি বেরিয়ে আসার পর সিবিআই আধিকারিকরা সেখানে প্রবেশ করে সেই জেরা পর্ব সম্পন্ন করে। তবে এই ব্যাপারে এতদিন কোনো মন্তব্য করতে শোনা যায়নি তৃণমূল নেত্রী তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে। তবে অবশেষে হুগলির জনসভা থেকে এই ব্যাপারে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেল তাকে। যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে “দাঙ্গাবাজ” বলে কটাক্ষ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

স্বাভাবিকভাবেই নির্বাচনের আগে তার পরিবারের সদস্যাকে এইভাবে সিবিআই নোটিশ পাঠানোয় তিনি যে অত্যন্ত ক্ষুব্ধ, তা মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যের মধ্যে দিয়েই পরিষ্কার হয়ে গেল বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। পাশাপাশি এই ঘটনাকে কেন্দ্র করে আগামী বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল এবং বিজেপির রাজনৈতিক তরজা যে ক্রমশ বাড়তে শুরু করবে, সেই ব্যাপারে সন্দেহ নেই কারোর মনেই।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, আজ হুগলির সাহাগঞ্জের জনসভা থেকে এই ব্যাপারে মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “ঘরের বউকে কয়লা চোর বলেছেন! সাহস তো কম নয়! নরেন্দ্র মোদীর সারা গায়ে ময়লা লেগে রয়েছে। উনি তো দাঙ্গাবাজ।” অর্থাৎ তৃণমূল নেত্রী এই মন্তব্যের মধ্য দিয়ে বুঝিয়ে দিতে চাইলেন, তার দল এবং পরিবারের দিকে যদি কেউ অভিযোগের আঙুল তোলে, তাহলে তিনি কোনোভাবেই ছেড়ে কথা বলবেন না। এক্ষেত্রে সিবিআই রুজিরা বন্দ্যোপাধ্যায়কে নোটিশ পাঠানোয় পরিস্থিতি যে ক্রমশ উত্তপ্ত হতে শুরু করেছে, তা বলার অপেক্ষা রাখে না।

একাংশের মতে, এই ব্যাপারে মমতা বন্দ্যোপাধ্যায় কি বিবৃতি দেন, তার দিকে নজর ছিল সকলেরই। মঙ্গলবার সিবিআই আধিকারিকরা রুজিরা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছানোর আগেই সেখানে পৌঁছে যান মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে বেরোনোর সময় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কন্যা আজানিয়া বন্দোপাধ্যায়কে নিয়ে বের হতে দেখা যায় তাকে।

স্বাভাবিকভাবেই কেন এই ব্যাপারে মুখ খুলছেন না মমতা বন্দ্যোপাধ্যায়, তা নিয়ে নানা মহলে তৈরি হয়েছিল প্রশ্ন। অবশেষে এই গোটা বিষয়ে বিবৃতি দিয়ে নিজের অবস্থান স্পষ্ট করে দিলেন তৃণমূল নেত্রী যেখানে সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে “দাঙ্গাবাজ” বলে আলোড়ন তুলে দিলেন তিনি। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!