এখন পড়ছেন
হোম > জাতীয় > আরএসএস নেতাদের খুনের পরিকল্পনা, বিস্ফোরক তথ্য ফাঁস!

আরএসএস নেতাদের খুনের পরিকল্পনা, বিস্ফোরক তথ্য ফাঁস!



এবার বিস্ফোরক তথ্য হইল আইবির তরফে। সূত্রের খবর, দেশজুড়ে আরএসএসের দপ্তর এবং তাদের নেতাদের খুনের জন্য জঙ্গী সংগঠনগুলো যানবাহনে বোমা লাগিয়ে বিস্ফোরণের ছক কষছে বলে তথ্য পেশ করল কেন্দ্রীয় ইন্টেলিজেন্স ব্যুরো। যা নিয়ে এখন চরম চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

প্রসঙ্গত, চলতি মাসের একদম প্রথমদিকে কেন্দ্রীয় ইন্টেলিজেন্স ব্যুরোর পক্ষ থেকে বিভিন্ন রাজ্যের স্বরাষ্ট্র দপ্তরের কাছে এই ব্যাপারে একটি চিঠি পাঠানো হয়েছিল। যেখানে বিশ্বের বিভিন্ন জায়গায় ছড়িয়ে থাকা কয়েকটি জঙ্গি সংগঠন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের উপরে আক্রমণ চালাতে পারে বলে জানানো হয়েছিল রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রককে। আর তারপর থেকেই বিভিন্ন গুরুত্বপূর্ণ পুলিশ স্টেশন সহ বিভিন্ন জায়গায় কড়া নজরদারি রাখা হয়েছে।


দেশে যে কোনো দিন ব্যান হয়ে যেতে পারে হোয়াটস্যাপ। তাই এখন থেকে আমরা শুধুমাত্র টেলিগ্রাম ও সিগন্যাল অ্যাপে। প্রিয় বন্ধু মিডিয়ার নিউজ নিয়মিতভাবে পেতে যোগ দিন –

টেলিগ্রাম গ্রূপটাচ করুন এখানে

সিগন্যাল গ্রূপটাচ করুন এখানে



আপনার মতামত জানান -

 

শুধু তাই নয়, বিভিন্ন জায়গায় দেশের বিভিন্ন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের নেতাদের নিরাপত্তা দিকেও নজর দেওয়া হয়েছে বলে খবর। কেননা ইতিমধ্যেই বিভিন্ন কারণে দেশের অনেক জায়গায় আরএসএস নেতাদের উপর আক্রমণের ঘটনা ঘটেছে। যা গোয়েন্দাদের কাছে তাদের সন্দেহকে আরও বাড়িয়ে দিচ্ছে। তাই এই পরিস্থিতিতে কিছুদিন আগেই আইবির তরফে পেশ করা তথ্য এখন আতঙ্কের মেঘ হয়ে দাঁড়িয়েছে সকলের কাছেই।

বিশেষ সূত্রের খবর, মহারাষ্ট্র, দিল্লি পাঞ্জাব, উত্তরপ্রদেশ এবং অসমের দায়িত্বে থাকা নেতাদের ওপরেই প্রধান টার্গেট রয়েছে জঙ্গিদের। আর এমত পরিস্থিতিতে প্রায় প্রতিটি রাজ্যের স্বরাষ্ট্র দপ্তরকে সতর্ক করে দিয়ে আরএসএস নেতাদের নিরাপত্তা বিষয়ে কড়া নজরদারি রাখার নির্দেশ দেওয়া হচ্ছে। সব মিলিয়ে এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে মোড় নেয়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!