এখন পড়ছেন
হোম > অন্যান্য > Rose day-তে পছন্দের মানুষকে ভালোবাসার কথা বলা থেকে শুরু করে উপহার দেওয়া। কিভাবে খুশি করবেন? আপনার জন্য রইলো অনেকগুলো আর্কষণীয় উপায়।

Rose day-তে পছন্দের মানুষকে ভালোবাসার কথা বলা থেকে শুরু করে উপহার দেওয়া। কিভাবে খুশি করবেন? আপনার জন্য রইলো অনেকগুলো আর্কষণীয় উপায়।



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – শুরু হয়ে গেছে ভ্যালেন্টাইনস্ উইক। আর আজ তার প্রথম দিন। ৭ই ফেব্রুয়ারি আজ রোজ ডে নামেই পরিচিত। তাই আজকের দিনের বিশেষ উপাদান যে গোলাপ, সেটা আর আলাদা করে বলে দিতে হয় না। গোলাপের মাধ্যমেই আজ একে অপরের প্রতি ভালোবাসা বা ভালোলাগা ব্যক্ত করার দিন। যদিও রঙের দিক থেকে গোলাপের অনেকগুলো ধরন আছে। যেমন লাল, হলুদ, সাদা বা গোলাপী, কিন্তু প্রতিটি গোলাপের রং হিসেবে আলাদা আলাদা মানে আছে বলেই জানা যায়।

সেখানে গোলাপী রঙের গোলাপ যেমন যেকোনো কাউকেই দেওয়া যায়, সাদা গোলাপ শান্তির প্রতীক, তেমনই হলুদ গোলাপ আবার বন্ধুত্বের প্রতীক হিসেবে পরিচিত হয়। তবে এদের সকলের মধ্যে লাল গোলাপই ভালোবাসার প্রতীক হিসেবে বর্ণিত হয়। তাই আজকে দিনে ভালোবাসার মানুষের কাছে নিজের মনের কথা প্রকাশ করার জন্য লাল গোলাপই সর্বাগ্রে গৃহীত হয়। তবে শুধু লাল গোলাপই নয়, সেইসঙ্গে আপনার ভালোবাসার মানুষকে কি বললে বা কি উপহার দিলে খুশি করতে পারেন তাঁকে, তাঁর জন্য রইলো অভিনব কিছু আইডিয়া।

ভালোবাসার বার্তা:-

১) গোলাপ যেভাবে তার সৌন্দর্য, সুগন্ধে আর কোমলতায় ভরিয়ে রাখে, তুমিও সেভাবেই আমার জীবনকে ভরিয়ে তুলেছ।

২) গোলাপের মিষ্টি সুগন্ধের মতই আমাদের সম্পর্ক মধুময় হোক। অনেক ধন্যবাদ তোমায়, আমার জীবনকে এভাবে সুন্দর করে তোলার জন্য।

৩) একগুচ্ছ লাল গোলাপের ভালোবাসা রইলো তোমার জন্য, যা আমার অবর্তমানে তোমাকে আমার কথাই মনে করিয়ে দেবে।

৪) আমাদের জীবনের প্রতিটা দিন এই রঙিন গোলাপের মতই রঙিন হয়ে উঠুক। অনেক ভালোবাসা তোমায়।

৫) গোলাপের মতই কোমলতায় ভরে উঠুক আমাদের সম্পর্ক। রোজ ডে উপলক্ষে তোমার জন্য রইল একগুচ্ছ লাল গোলাপের ভালোবাসা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

উপহার:-

১) রোজ ডে উপলক্ষে ভালোবাসার মানুষকে একগুচ্ছ লাল গোলাপ উপহার দেওয়ার কোনো বিকল্প হয় না। তাই সবথেকে উৎকৃষ্ট উপহার হিসেবে গোলাপ দেওয়াটাই সবার আগে বলেছেন অনেকেই।

২) এখন অনেকেই নতুন নতুন গ্যাজেটের ভক্ত। সেক্ষেত্রে ল্যাপটপ বা মোবাইল সংক্রান্ত গ্যাজেট থেকে শুরু করে ফিটনেস সংক্রান্ত গ্যাজেট উপহার দিতে পারেন।

৩) আপনার পছন্দের মানুষ যদি ঘর সাজাতে ভালোবাসে তাহলে মিনিয়েচার প্ল্যান্ট উপহার দিতে পারেন। যা আপনার ঘরকে অন্য মাত্রা এনে দেবে।

৪) প্রেমিকাকে উপহার দেওয়ার জন্য গয়না সবসময়ই টপ মোস্ট প্রায়োরিটি পায়। তবে সম্প্রতি রেসিনের গয়না বেশ ট্রেন্ডি। তাই এবার আপনার পছন্দের মানুষকে রেসিনের গয়না উপহার দিয়ে চমকে দিতেই পারেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!