এখন পড়ছেন
হোম > জাতীয় > বাংলায় শাসকদলের ‘সন্ত্রাসের’ প্রতিবাদে দিল্লিতে বঙ্গভবনের সামনে রণমূর্তিতে রূপা গাঙ্গুলী

বাংলায় শাসকদলের ‘সন্ত্রাসের’ প্রতিবাদে দিল্লিতে বঙ্গভবনের সামনে রণমূর্তিতে রূপা গাঙ্গুলী



বাংলায় পঞ্চায়েত নির্বাচন ঘোষণা হওয়া ইস্তক বিজেপি কর্মীদের উপর শাসকদল তৃণমূল কংগ্রেসের সীমাহীন সন্ত্রাস চলছে বলে অভিযোগ রাজ্যের গেরুয়া শিবিরের। বিজেপির সেই ক্ষোভের আগুনে ঘি পরে যখন পুরুলিয়ায় মাত্র তিনদিনের মধ্যে দুই দলীয় কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। আর তারপর থেকেই রাজ্যজুড়ে বিজেপি নেতা-কর্মীরা লাগাতার ধর্ণা-বিক্ষোভ-ঘেরাও কর্মসূচি নিয়েছে। বিজেপির রাজ্যস্তরের সব শীর্ষনেতারাই জেলায় জেলায় ডিএম অফিস ঘেরাও কর্মসূচি নেন। রাজ্য সভাপতি দিলীপ ঘোষ যান আলিপুরদুয়ার, মুকুল রায়-সায়ন্তন বসু যান হুগলি, রাহুল সিনহা-দেবশ্রী চৌধুরী যান মুর্শিদাবাদ, শমীক ভট্টাচার্য যান মেদিনীপুর।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কিন্তু বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ত্বের নির্দেশে বাংলায় শাসকদলের এই ‘সন্ত্রাসের’ ছবি বাংলার বাইরে সারা দেশের কাছে তুলে ধরতে মরিয়া গেরুয়া শিবির। আর তাই বাংলার ‘সন্ত্রাসের’ প্রতিবাদ জানিয়ে দিল্লি বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি ও বাংলায় বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষকে কৈলাশ বিজয়বর্গীয়কে নিয়ে তীব্র আন্দোলনে নামলেন বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গাঙ্গুলী। রীতিমত ‘রণমূর্তিতে’ তিনি প্রতিবাদ আন্দোলন চালান দিল্লির বঙ্গভবনের সামনে। গেরুয়া শিবিরের পক্ষে এই বিক্ষোভ কর্মসূচির নাম দেওয়া হয়েছিল ‘জনরক্ষা’ কর্মসূচি। স্বাভাবিকভাবেই আগে থেকে পুলিশ ব্যারিকেড দিয়ে বঙ্গভবন ঘিরে রাখে, কিন্তু মিছিলের নেতৃত্ত্ব দিয়ে ক্ষোভে সেই ব্যারিকেডের উপরেই উঠে পড়েন রূপাদেবী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!