এখন পড়ছেন
হোম > জাতীয় > সস্তা জনপ্রিয়তা পেতে অক্ষয়ের নামে ভিত্তিহীন কুৎসা রটিয়ে এবার ৫০০ কোটির ধাক্কা খেলেন ইউটিউবার

সস্তা জনপ্রিয়তা পেতে অক্ষয়ের নামে ভিত্তিহীন কুৎসা রটিয়ে এবার ৫০০ কোটির ধাক্কা খেলেন ইউটিউবার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই বলিউড তথা মুম্বাই পুলিশ এবং মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে বিভিন্ন সময়ে কুৎসা রটেছে সোশ্যাল মিডিয়ায়। কিছু মুষ্টিমেয় ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত ভুয়ো খবর ছড়াতে থাকে বিভিন্ন সময়। আর এবার এরকমই একজনের শিকার হলেন খোদ বলিউড অভিনেতা অক্ষয় কুমার। অভিযুক্ত রশিদ সিদ্দিকী একজন ইউটিউবার হিসেবে পরিচিত নেট দুনিয়ায়। সম্প্রতি সে অভিযোগ তুলেছে, সুসান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গোপনে কানাডা যেতে সাহায্য করছেন অক্ষয় কুমার। প্রসঙ্গত অক্ষয় কুমার নিজে একজন কানাডার নাগরিক হিসেবে পরিচিত।

মনে করা হচ্ছে, এই তথ্যই কাজে লাগিয়েছে অভিযুক্ত ইউটিউবার। অন্যদিকে জানা গেছে, এই ইউটিউবার এই প্রথম অক্ষয় কুমারের নামে ভুয়া খবর ছড়ায়নি, এর আগেও বহু খবরে অক্ষয় কুমারের নাম জড়িয়েছেন তিনি। পাশাপাশি এই ইউটিউবার দাবি করেছেন, সুসান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য মহারাষ্ট্রের মন্ত্রী আদিত্য ঠাকরে এবং পুলিশ কমিশনারের সঙ্গে বৈঠকে বসেছিলেন অক্ষয় কুমার। বিহারের এই ইউটিউবার রশিদ সিদ্দিকীর বিরুদ্ধে এবার ভিত্তিহীন ও ভুয়া মন্তব্যের বিরুদ্ধে আদালতে গেলেন অক্ষয় কুমার। ইতিমধ্যে জানা গিয়েছে 500 কোটি টাকার মানহানির মামলা করেছেন অক্ষয় কুমার।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অভিনেতার আইনজীবীর পক্ষ থেকে বলা হয়েছে, তিনদিনের মধ্যে যদি নোটিশের জবাবে নিঃশর্ত ক্ষমা না চাওয়া হয় তাহলে কিন্তু অভিযুক্তের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন অক্ষয় কুমার। অন্যদিকে মুম্বাই পুলিশও ইউটিউবার রশিদ সিদ্দিকীর বিরুদ্ধে মানহানি, কুৎসা রটানো, জনসাধারণকে ঠকানো এবং ইচ্ছাকৃত অপমানের অভিযোগে আদালতে মামলা করেছিল। তেশরা নভেম্বর জামিন পান তিনি। অন্যদিকে অক্ষয় কুমারের মামলার ভিত্তিতে তাঁর আইনজীবী জানিয়েছেন, অক্ষয় কুমারের বিরুদ্ধে যেভাবে মানহানিকর, অপমানজনক মন্তব্য করা হয়েছে তাতে অক্ষয় কুমার মানসিকভাবে অত্যন্ত যন্ত্রণা পেয়েছেন। সেই জন্যই তিনি 500 কোটি টাকার মানহানির মামলা করেছেন।

প্রসঙ্গত, এই রশিদ সিদ্দিকী বহু ভুয়ো ভিডিও তৈরি করেছে বলে জানা গেছে পুলিশ সূত্রে। একাধিক ভিডিওতে অক্ষয় কুমারের নাম করেছেন তিনি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগে থেকেই এই ইউটিউবার ব্যবসা করে চলেছেন এবং যথারীতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে তাঁর ব্যবসা আকাশছোঁয়া হয়। আর এই ব্যবসার মূল ভিত্তিই ছিল বিভিন্ন বিখ্যাত ব্যক্তির মানহানি, জনসমক্ষে কুৎসা রটানো এবং ইচ্ছাকৃত অপমান। এই করতে গিয়েই এবার বিপাকে পড়েছেন এই ইউটিউবার। গত কয়েক মাসে লক্ষাধিক টাকা রোজগারের পর রিয়াকে জড়িয়ে মিথ্যা খবর প্রচারের জেরে রশিদ সিদ্দিকী এবার আইনের কবলে। অক্ষয়ের পাশাপাশি রশিদের বিরুদ্ধে মহারাষ্ট্র সরকারও অভিযোগ দায়ের করেছে বলে জানা যাচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!