এখন পড়ছেন
হোম > অন্যান্য > রিয়ার গ্রেপ্তারি তো শুধু হিমশৈলের চূড়া! এবার একে একে ফাঁসতে চলেছেন ২৫ জন বলিউডি সেলিব্রিটি?

রিয়ার গ্রেপ্তারি তো শুধু হিমশৈলের চূড়া! এবার একে একে ফাঁসতে চলেছেন ২৫ জন বলিউডি সেলিব্রিটি?



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- একদিকে যেখানে রিয়া চক্রবর্তীর গ্রেফতারি নিয়ে সরব হয়েছে গোটা বলিউড, সেখানেই অন্য ক্ষেত্রে তার গ্রেফতারি নিয়ে অনেক জায়গায় উৎসাহ প্রকাশ পেয়েছে। তবে সম্প্রতি নারকটিকস কন্ট্রোল ব্যুরোর দেওয়া এক নতুন তথ্যের ভিত্তিতে আবারো জলঘোলা হবে বলে আশঙ্কা করা হচ্ছে। ইতিমধ্যে নেট জনতার প্রতিবাদে সোশ্যাল মিডিয়া সরগরম হয়ে উঠেছে, যেখানে অনেকেই মনে করছেন পুরুষতন্ত্রের বিরুদ্ধে নারীতন্ত্রের এই প্রতিবাদের জয় হওয়াই কাম্য। তবে সেক্ষেত্রে তার প্রতিবাদের খাতিরেও বলা যেতে পারে তদন্তকারীদের কাছ থেকে পাওয়া নতুন তথ্যের কথা।

এখানে একদিকে মেয়ের গ্রেফতারের ঘটনায় অভিনেত্রীর বাবা বেশ ভেঙে পড়েছেন বলে জানা গেছে। তাঁর কথায়, তথ্যপ্রমাণ ছাড়াই কীভাবে গোটা দেশ রিয়াকে ফাঁসিতে ঝোলানোর জন্য উদগ্রীব হয়ে উঠেছে সেই নিয়ে তিনি বিস্মিত। কোনও বাবাই যে মেয়ের প্রতি এমন অন্যায়, অবিচার সহ্য করতে পারে না, সেই কথাই শোনা গেছে তাঁর কণ্ঠে। সেই সঙ্গে নিজের মৃত্যু কামনা করেছেন তিনি। রিয়ার জামিনের আবেদন খারিজ হওয়া নিয়েও তিনি যথেষ্ট উদ্বিগ্ন রয়েছেন। তবে বৃহস্পতিবার কোর্টে আগামী শুনানির জন্যই তিনি আপাতত অপেক্ষায় রয়েছেন বলেই জানা গেছে।

তবে অন্যদিকে তদন্তকারীদের কথায়, রিয়া চক্রবর্তী পুলিশের কাছে জেরায় বলিউডের ২০-২৫ জন তারকার নাম ফাঁস করে দিয়েছেন। যারা নাকি নিয়মিত মাদক নিতেন বলেই জানিয়েছেন এই অভিনেত্রী। সেই তালিকায় বলিউডের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় সারির তারকারা রয়েছেন বলেই মনে করা হচ্ছে। তাদের নাম প্রকাশ‍্যে আনা না হলেও জানা গিয়েছে তাদের উপরেও নজর রেখেছে NCB। তাদেরও ডেকে পাঠানো হতে পারে বলেই অনুমান করা হচ্ছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

শুধু তাই নয়, গত রবিবার থেকেই রিয়া চক্রবর্তীকে জেরা করে চলেছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো। এর সাথে রিয়া চক্রবর্তীর বাড়িতে আসে NCBর তদন্তকারী অফিসারদের একটি টিম। সেখান থেকে রিয়ার ব্যবহৃত ল‍্যাপটপ বাজেয়াপ্ত করা হয় বলে জানা গেছে। আর সেই ল‍্যাপটপ থেকেই নাকি একাধিক সূত্র পাওয়া গিয়েছে বলে খবর। উপরন্তু জেরার মুখে নাকি অভিনেত্রী স্বীকারও করে নিয়েছেন যে ভাই শৌভিক চক্রবর্তীকে দিয়েই মাদক আনাতেন তিনি। তিনি নিজেও মাদক সেবন করতেন একথাও নাকি তিনি স্বীকার করে নিয়েছেন।

অন্যদিকে অভিনেত্রী সোমবার সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ এনে মুম্বই পুলিসে মামলা দায়ের করেন বলে জানা গেছে। তাঁর দাবি, সুশান্তকে নাকি ‘ভুয়ো প্রেসক্রিপশন’ দিয়েছিলেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং। তাই প্রিয়াঙ্কা সিং, রাম মনোহর লোহিয়া সহ হাসপাতালের চিকিৎসক তরুন কুমার ও আরও কয়েকজন ব‍্যক্তির বিরুদ্ধে মুম্বই পুলিসের কাছে অভিনেত্রী অভিযোগ দায়ের করেন। অভিযোগ অনুসারে, এরাই সুশান্তের জন‍্য ভুয়ো প্রেসক্রিপশন এনে দিতেন। আর সেই ভুয়ো প্রেসক্রিপশন পাওয়ার ৫ দিনের মধ‍্যেই সুশান্তের মৃত‍্যু হয় বলে দাবি করেছেন তিনি।

শোনা গিয়েছিল অভিযুক্তদেরকে তাদের কাস্টডিতে রাখার জন‍্য আদালতে আপিল করেছিল নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরো।কারণ তাদের দাবি ছিল অভিযুক্তদের আরও জেরা করা বাকি আছে। কিন্তু পরে NCB আধিকারিক জানান যে, রিয়াকে তাদের হেফাজতে রাখার প্রয়োজন নেই। ২১ সেপ্টেম্বর পর্যন্ত রিয়াকে জেল হেফাজতেই রাখার নির্দেশ দিয়েছে আদালত। তবে এই মামলায় এখনও পর্যন্ত ৯জনকে গ্রেফতার করেছে NCB। প্রত্যেকেই মাদক সেবনের ও তা চালাচালি করার দোষে দোষী। তাদের মধ‍্যে রয়েছেন রিয়া চক্রবর্তী, শৌভিক চক্রবর্তী, স‍্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্ত, কাইজান ইব্রাহিম, জায়েদ ভিলতারা, আব্বাস লাখানি, করন অরোরা, এবং আব্দুল বসিত পরিহার। জানা গেছে, নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট‍্যান্সেস অ্যাক্ট এর আওতায় এদের প্রত্যেকের বিরুদ্ধেই ২০, ২৭ ও ২৯সেকশনে মামলা দায়ের হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!