এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূল নেত্রীর বিরুদ্ধে ৭ লক্ষ টাকার তোলাবাজির অভিযোগের তদন্তের নির্দেশ মুখ্যমন্ত্রীর দপ্তরের

তৃণমূল নেত্রীর বিরুদ্ধে ৭ লক্ষ টাকার তোলাবাজির অভিযোগের তদন্তের নির্দেশ মুখ্যমন্ত্রীর দপ্তরের

Priyo Bandhu Media


ফ্ল্যাট পাবেন, তবে তার জন্য দিতে হবে 7 লক্ষ টাকা – হ্যাঁ, সম্প্রতি এই রকমই তোলাবাজির অভিযোগ উঠেছে নিউটাউনে শাসকদলের এক নেত্রীর বিরুদ্ধে। নিউটাউনেরই এক ফ্ল্যাটের মালিক অরবিন্দ নন্দীর অভিযোগ, হাতিয়াড়া হেলাবটতলাতে একটি ফ্ল্যাট রয়েছে তাঁর। কিন্তু হঠাৎই স্থানীয় এক তৃণমূল নেত্রী কাজল দাস তাঁর কাছে ৭ লক্ষ টাকা দাবি করেন অন্যথায় তাঁকে ফ্ল্যাট ছেড়ে দেওয়ার জন্যে লাগাতার হুমকি দেন। আর তারপরেই এনিয়ে সরাসরি মুখ্যমন্ত্রীর দপ্তরে অভিযোগ জানান অরবিন্দবাবু। সূত্রের খবর, ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর দপ্তর থেকে নিউটাউন থানাকে এই ঘটনায় সঠিক তদন্তের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছেন কাজল দাস। তিনি বলেন, ১৪ নম্বর ওয়ার্ডে একের পর এক ফ্ল্যাট হচ্ছে, তোলাবাজির অভিযোগ এখানে দীর্ঘদিনের। আমিই তোলাবাজি বন্ধ করেছি। এর সাথেই তৃণমূলনেত্রী কাজলদেবী জানান, এর আগেও আমার নামে দুই লক্ষ টাকা চাওয়ার অভিযোগ করেছিলেন এই অরবিন্দ নন্দী। এখন আবার ৭ লক্ষ টাকা চাওয়া হয়েছে বলে অভিযোগ করছেন। গোটা ঘটনায় আমায় বদনাম করে ফাঁসানো হচ্ছে। প্রসঙ্গত, সম্প্রতি দলের কোর কমিটির বৈঠকে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলীয় নেতাদের নাম ধরে ধরে হুঁশিয়ারি দিয়েছেন তোলাবাজি নিয়ে, আরও অনেকেই এই ব্যাপারে তাঁর নজরে আছেন বলেও জানিয়েছেন। আর তাই তাঁর দপ্তরে তাঁর দলের নেত্রীর বিরুদ্ধেই তোলাবাজির অভিযোগ জমা পড়ায় রীতিমত নড়েচড়ে বসেছে প্রশাসন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!