এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > স্থানীয় ক্লাবের উদ্যোগে ফুটব্রিজ তৈরী রসুলপুরে ,দেখতে এলেন এলাকার সংসদ

স্থানীয় ক্লাবের উদ্যোগে ফুটব্রিজ তৈরী রসুলপুরে ,দেখতে এলেন এলাকার সংসদ



বর্ধমানের মেমারির পাশে অবস্থিত রসুলপুর। আর এখানে ডিভিসির বড় ক্যানেল বয়ে গেছে রসুলপুর বাজারের ঠিক মাঝ বারবার। ব্রিজ থাকলেও তা অনেকটা দূরে থাকায় ওই বড় ক্যানেলের দুই পারের বাসিন্দাদের সমস্যায় ভুগতে হয়। অনেকটা ঘুর পথে গিয়ে তবে কাজ করতে হয়। অনেকবার সেতু নির্মাণ করার অনুরোধ জানানো হয়েছে প্রশাসনকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

কিন্তু তা পূর্ণ না হওয়ায় এই সমস্যার সমাধানে এগিয়ে এসে স্থানীয় মানুষকে একত্রিত করে “সাহেববাগান সবুজ সংঘ” নামে একটি স্থানীয় ক্লাব নিজেদের উদ্যোগে বেশ কিছু মানুষের আর্থিক সহোযোগিয়ায় প্রায় ১০লক্ষ টাকা ব্যয় করে একটি সেতু নির্মাণ করেন। জানা গেছে এদিন এই ক্লাবে উপস্থিত হয়েছিলেন বর্ধমান পূর্ব কেন্দ্রের মাননীয় সাংসদ (MP) সুনীল কুমার মন্ডল মহশয়। এবং নির্মীয়মাণ ফুটব্রিজ পরিদর্শন করেন । বেশ কিছু বিষয়ে ক্লাব কতৃপক্ষের সাথে কথা বলার পাশাপাশি কিছু উপদেশ ও দেন, সাথেই পাশে থাকার আশ্বাসও দিয়েছেন বলে জানা গেছে। এদিনের ফুটব্রিজ পরিদর্শনে সুনীলবাবুর সঙ্গে ছিলেন দলুইবাজার-১ এর মাননীয় প্রধান পার্থসারথি খাঁ ও এলাকার কিছু বিশিষ্ঠ ব্যক্তিবর্গ।

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!