এখন পড়ছেন
হোম > অন্যান্য > ভালোবাসার দিনে কোন রাশির জীবনে ধরা দেবে প্রেম, আর কারই বা মনের কথা থাকবে মনে? দেখে নিন আপনার প্রেমভাগ্যের খবর।

ভালোবাসার দিনে কোন রাশির জীবনে ধরা দেবে প্রেম, আর কারই বা মনের কথা থাকবে মনে? দেখে নিন আপনার প্রেমভাগ্যের খবর।



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ভালোবাসা মানুষের জীবনের সবচেয়ে বড় জাদু। ভালোবাসা মানুষকে তাঁর জীবনের সমস্ত প্রতিকূল পরিস্থিতি উতরে যেতে সাহায্য করে। তবে সকলের জীবনে প্রেমভাগ্য সমান হয় না। বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জীবনের নানা ঘটনাকে নিয়ন্ত্রণ করে তাঁদেরই জীবনের নানা উপাদান। তবে আজ প্রেমদিবসে কার ভাগ্যে রয়েছে সঙ্গীর ভালোবাসা? দেখে নিন একনজরে

মেষ:- আজ মেষ রাশির জাতক-জাতিকাদের প্রেমের দিক থেকে দিনটি খুবই ভাল। শুধু আজকের দিনটি নয়, সারা সপ্তাহ ধরেই এই রাশির জাতক-জাতিকারা সঙ্গীর সঙ্গে সুন্দর সময় কাটাতে পারেন। সেইসঙ্গে মনের কথা বলতে বাকি আছে এখনো যাদের তারা দেরি না করে সঙ্গীকে মনের কথা জানালে বিফল হবেন না বলেই মনে করা হচ্ছে।

বৃষ:- এই রাশির জাতক-জাতিকাদের কাছে ভালোবাসা উষ্ণ অনুভূতি হিসেবেই পরিচিত। রোমান্টিসিজম এই রাশির জাতক-জাতিকাদের বেশ প্রিয়। তাই এই দিনটি পছন্দের সঙ্গীর সঙ্গে রোমান্টিকভাবে কাটাতে পারেন বলেই মনে করা হচ্ছে।

মিথুন:- মিথুন রাশির জাতক-জাতিকারা খুবই বুদ্ধিমান হন। তাই আপনার প্রেমিক বা প্রেমিকা যদি এই রাশির জাতক-জাতিকা হন, তবে আপনার জন্য কি বিশেষ উপহার অপেক্ষা করে আছে আজকের দিনে, তা বোঝা আপনার সাধ্যের বাইরে হতেও পারে। কারণ আজকের দিনে যদি ভালোবাসার মানুষকে তারা সারপ্রাইজ করতে চান, তবে আপনি সত্যিই সারপ্রাইজড হবেন বলেই মনে করছেন জ্যোতিষবিদরা।

কর্কট:- এই রাশির জাতক-জাতিকাদের জন্যেও আজকের দিনটি আনন্দময় হতে পারে। সঙ্গীর সাথে পছন্দের স্থানে ঘুরতে যাওয়া থেকে শুরু করে রোমান্টিক পরিবেশে লাঞ্চ বা ডিনার দুটোই হওয়া সম্ভব। তাই আজ যারা সিঙ্গেল তারাও মনের দরজা খুলে প্রস্তুত থাকতে পারেন।

সিংহ:- এই রাশির জাতক-জাতিকারা আজকের দিনটি কোলাহলের থেকে দূরে নির্জনে সঙ্গীর সঙ্গে কাটাতে পছন্দ করতে পারেন। সেইসঙ্গে সঙ্গীর জন্য বিশেষ উপহার অপেক্ষা করতে পারে। তবে আজকের দিনটি আপনার সঙ্গীর মনের কথা বুঝে চললে দিনটি আনন্দে কাটাতে পারবেন বলেই মনে করা হচ্ছে।

কন্যা: – এই রাশির বৈশিষ্ট্য অনুযায়ী এদের কাছে তুচ্ছ উপহারের থেকে জীবনসঙ্গীর উপস্থিতি সবথেকে বেশি গুরুত্বপূর্ণ। তাই আপনার সঙ্গী যদি এই রাশির জাতক বা জাতিকা হন, তবে আজকের দিনটি সর্বতোভাবে তাঁর সঙ্গে কাটানোর চেষ্টা করুন। এতেই তিনি সবথেকে বেশি সন্তুষ্ট হতে পারেন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তুলা:- তুলা রাশির জাতক-জাতিকারা যেহেতু সমস্ত দিক সামঞ্জস্য বজায় রেখে চলতে ভালবাসেন, তাই আপনার প্রেমিক বা প্রেমিকা যদি এই রাশির জাতক বা জাতিকা হন, তবে আজকের আপনার দিনটি খুব সুন্দর ভাবে কাটতে চলেছে। উপহার থেকে শুরু করে পছন্দের স্থানে ভ্রমণ, সমস্তকিছুই নিখুঁত হতে পারে বলেই মনে করা হচ্ছে।

বৃশ্চিক:- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের কাছে ভালোবাসা অমূল্য সম্পদ হিসাবেই গৃহীত হয়। তাই ভালোবাসার দিনে তাঁরা তাঁদের সঙ্গীকে খুশি করতে কোনো কসরত বাকি রাখবেন না বলেই মনে করা হচ্ছে। সেইসঙ্গে আপনার আজকের দিনটি প্রেমের দিক থেকেও শুভ বলেই মনে করা হচ্ছে।

ধনু:- ধনু রাশির জাতক-জাতিকারা আজকের দিনটি নিজের ভালোবাসার মানুষের সঙ্গে কাটাতে না পারলেও পরিবার বা আত্মীয় স্বজনদের সঙ্গে আনন্দে কাটাতে পারেন। সেইসঙ্গে আজকের দিনটিতে পুরনো বন্ধুদের সঙ্গেও দেখা হয়ে যেতে পারে। তাই যাদের এখনো নতুন সম্পর্কে জড়ানোর সম্ভাবনা রয়েছে, তাদের ক্ষেত্রে আজ ভালোবাসার সঙ্গী খুঁজে পাওয়া গেলেও যেতে পারে।

মকর:- এই রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে আজকের দিনটি বিশেষ গুরুত্বপূর্ণ। যদিও তারা যুক্তি সম্মত ভাবে চলতে পছন্দ করেন, তবে কখনো কখনো ভালবাসার মানুষদের কাছে যুক্তিতর্ক কোনটাই খাটে না। তাই আজ স্বভাববিরুদ্ধ হয়ে কিছুটা হলেও রোমান্টিক হয়ে পড়লেও পড়তে পারেন এই রাশির জাতক-জাতিকারা।

কুম্ভ:- এই রাশির জাতক জাতিকাদের কাছে জীবন যুক্তি দিয়েই চলে। তাই আবেগের থেকে যুক্তিই তাঁদের কাছে বেশি গুরুত্ব পায়। তাই আজ ভালোবাসার মানুষকে তারা সারপ্রাইজ দেওয়ার থেকে বাকি দিনগুলির মতই আজকের দিনটি কাটাতে পারেন বলেই মনে করা হচ্ছে।

মীন:- এই রাশির জাতক জাতিকাদের কাছে আবেগ বেশি গুরুত্বপূর্ণ। তাই আবেগের বশে ভর দিয়ে ভালোবাসার সঙ্গীকে সবরকম আনন্দ দিতেই প্রস্তুত থাকবেন এই রাশির জাতক জাতিকারা। শুধু আপনার ধৈর্য ধরার অপেক্ষা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!