এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিশেষ পদক্ষেপ মুখ্যমন্ত্রীর

রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিশেষ পদক্ষেপ মুখ্যমন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি জ্বালানির ব্যাপক মূল্য বৃদ্ধি ঘটছে। পেট্রোল-ডিজেলের যেমন মূল্য বৃদ্ধি ঘটছে, সেই সঙ্গে মূল্য বৃদ্ধি ঘটছে রান্নার গ্যাসেরও। গত দু,আড়াই মাসের মধ্যে রান্নার গ্যাসের দাম ২২৫ টাকা বৃদ্ধি পেয়েছে। এবার রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানাতে গিয়ে প্রতীকী সিলিন্ডার সঙ্গে নিয়ে, দলের মহিলা বিগ্রেডের সঙ্গে পথে নামতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আগামিকাল রবিবার শিলিগুড়িতে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে পথে নামতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রতিবাদ মিছিলে যোগদান করতে চলেছেন চন্দ্রিমা ভট্টাচার্য ও তৃণমূল নেত্রী কাকলি ঘোষ দস্তিদার প্রমুখরা। আগামীকাল শিলিগুড়ির মাল্লাগুড়ি থেকে শুরু করে ভেনাস মোড় পর্যন্ত চলবে মুখ্যমন্ত্রীর এই প্রতিবাদ মিছিল। এই মিছিলে মুখ্যমন্ত্রী গৃহস্থদের পাশে থাকার বিশেষ বার্তা দিতে চলেছেন। আজ দুপুরে তিনি আসতে চলেছেন শিলিগুড়িতে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, দীর্ঘদিন ধরে গ্যাসের মূল্য বৃদ্ধি ঘটছে। কেন্দ্রীয় সরকার একাধিক প্রতিশ্রুতি দিয়েও, সে প্রতিশ্রুতি পালন করেনি। গ্যাসের মূল্য বৃদ্ধির কারণে গৃহস্থের চাপ দিনের পর দিন বেড়েই চলেছে। এই পরিস্থিতিতে গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদ জানাতে প্রতীকী গ্যাস সিলিন্ডার নিয়ে মিছিল করতে চলেছেন তিনি। তৃণমূলের লক্ষ অন্ততপক্ষে কুড়ি হাজার মহিলাকে নিয়ে এই মিছিল করা হবে। তৃণমূলের মহিলা ব্রিগেডকে সঙ্গে নিয়ে প্রতিবাদ মিছিলে নামতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আবার আগামী সোমবার কলকাতায় রোডশো করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিন কলেজস্ট্রিট থেকে ধর্মতলা পর্যন্ত এক রোডশো করতে চলেছেন তিনি। নারী সুরক্ষার বিষয়ে নিয়ে বিশেষ বক্তব্য রাখবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জানা গেছে উত্তরপ্রদেশের মহিলাদের সুরক্ষার বিষয়টি নিয়ে বক্তব্য রাখতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ শিলিগুড়িতে এসে দলের মহিলা সংগঠনের সঙ্গে বৈঠক করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনের প্রচারে মহিলাদের কিভাবে নামতে হবে? এ বিষয় নিয়ে পরামর্শ দিতে পারেন তিনি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!