এখন পড়ছেন
হোম > রাজ্য > রামনবমীতে ‘রামের নাম বদনাম’ করলে ‘রামের সেই সন্তানদের’ বুঝিয়ে দেবেন মদন মিত্র

রামনবমীতে ‘রামের নাম বদনাম’ করলে ‘রামের সেই সন্তানদের’ বুঝিয়ে দেবেন মদন মিত্র



রামনবমীর সপ্তাহ খানেক আগে থেকেই তৃণমূল নেত্রীর নির্দেশে একেবারে কোমর বেঁধে নেমেছেন প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূলের শ্রমিক নেতা মদন মিত্র। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে এবার শান্তিপূর্ণ রামনবমী পালন করবে কামারহাটির তৃণমূল।
রামনবমী নিয়ে মদন মিত্র বলেন, “এই রামনবমী আমাদের সকলের সেই রামনবমী, যেটা মহত্মা গান্ধীর মৃত্যুর সময় তাঁর মুখ থেকে বেরিয়েছিল, হে রাম।” তিনি কামারহাটি বিধানসভার মানুষকে এই সম্প্রীতির মিছিলে সামিল হওয়ার জন্য অনুরোধও করেছেন। এবং তিনি বলেছেন এখানে হাজার হাজার মা, বোনেরা সামিল হবেন, উৎসব করবেন। রামনবমীতে যাতে কোনও রকম অশান্তি না হয়, সেবিষয়েও সতর্ক করে দিয়েছেন মদন মিত্র। তিনি বিজেপিকে উদ্দেশ্য করে বলেন, “সেই রামের লোকেরা যখন আসবে তখন বলবেন, রামসীতা কাওর ব্যক্তিগত সম্পত্তি নয়। রামনবমীও কাওর ব্যক্তিগত সম্পত্তি নয়। তাঁদের শুনিয়ে দেবেন, দেখো দিওয়ানো/তুম ইয়ে কাম না করো/রাম কো বদনাম না করো।”
আবার, তৃণমূলের রামনবমী উদযাপন নিয়ে বিজেপির মহিলা মোর্চা নেত্রী লকেট চট্টোপাধ্যায় শাসক দলকে কটাক্ষ করে বলেন, নকল রামনবমী পালন করবে তৃণমূল। এবং আরএসএস এর তরফ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সিদ্ধান্তকে স্বাগত জানানো হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!