এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সংখ্যালঘু হয়ে রামমন্দিরে প্রশংসা! জাতীয় ক্রিকেটারের স্ত্রীকে প্রাণনাশের হুমকি! নির্বাক পুলিশ

সংখ্যালঘু হয়ে রামমন্দিরে প্রশংসা! জাতীয় ক্রিকেটারের স্ত্রীকে প্রাণনাশের হুমকি! নির্বাক পুলিশ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বাংলায় সাম্প্রদায়িক সম্প্রীতির কথা বললেও কিছু কিছু ঘটনায় এই দাবি কিন্তু হেলায় দূরে সরিয়ে রাখা যায়। এরকমই একটি ঘটনা ঘটেছে সম্প্রতি এই বাংলার বুকেই। গত 5 ই আগস্ট রাম মন্দির স্থাপনের জন্য অযোধ্যায় ভূমি পূজা এবং ভিত্তিপ্রস্তর স্থাপন হয়। প্রচুর মানুষ এই ঘটনাকে যেমন বাহবা দিয়েছেন, এমন অনেকেই এই ঘটনার বিরুদ্ধ মতও পোষণ করেছেন। সেরকমই ভারতীয় ক্রিকেট দলের পেস বোলার মহম্মদ সামির স্ত্রী হাসিন জাহান রাম মন্দিরের ভূমি পূজা এবং ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানিয়ে একটি পোস্ট করেছিলেন।

আর তারপর থেকেই বাধে বিপত্তি। ক্রমাগত হাসিন জাহানকে বিভিন্ন ফোন নম্বর থেকে ফোন করে ক্রমাগত প্রাণনাশের হুমকি দেওয়া চলছে বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই হাসিন জাহান সোজা লালবাজারে সাইবার থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে। কিন্তু গত 11 ই আগস্ট লালবাজার থেকে হাসিন জাহানকে ডেকে পাঠালেও এখনো পর্যন্ত তাঁর অভিযোগের ভিত্তিতে কোন ব্যবস্থা পুলিশ গ্রহণ করেনি বলে তিনি জানিয়েছেন। এবার তাই সন্তান এবং নিজের নিরাপত্তার দাবি নিয়ে হাসিন জাহান দ্বারস্থ হয়েছেন হাইকোর্টের।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ইতিমধ্যেই বিচারপতি দেবাংশু বসাক নির্দেশ দিয়েছেন পুলিশকে তদন্ত রিপোর্ট এক সপ্তাহের মধ্যে জমা দেওয়ার জন্য। এ প্রসঙ্গে হাসিন জাহানের আইনজীবী আশীষ কুমার চৌধুরী জানিয়েছেন, এখনো বিভিন্ন নম্বর থেকে হাসিন জাহানকে হুমকি দেওয়া চলছে। পুলিশ যদিও বলছে তদন্ত চলছে, তা হলেও এখনো পর্যন্ত হুমকি ফোন আসছে কেন বলে প্রশ্ন তুলেছেন তিনি। সূত্রের খবর, মহম্মদ সামির স্ত্রী হাসিন জাহানকে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় প্রাণে মেরে ফেলে হুমকির পাশাপাশি বিভিন্ন রকম কুরুচিকর মন্তব্য করা চলছে।

এই হুমকির কারণে এই মুহূর্তে চরম আতঙ্কিত হাসিন জাহান বলে জানা যাচ্ছে। অন্যদিকে এই ঘটনায় ইতিমধ্যেই তীব্র ক্ষোভ প্রকাশ করেছে রাজ্যের বিরোধী শিবির বিজেপি। অন্যদিকে লালবাজারের পক্ষ থেকে জানানো হয়েছে, তদন্ত চলছে এবং এই ঘটনার পেছনে কে বা কারা তা শীঘ্রই জানা যাবে বলে আশা প্রকাশ করেছেন তাঁরা। অন্যদিকে হাসিন জাহানের যে ফোন নাম্বারগুলি থেকে হুমকি ফোন আসছে, সেগুলি পুলিশের হাতে তুলে দেওয়া সত্ত্বেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। আর এই ঘটনাকেই এবার বিরুদ্ধ প্রচারে আনতে পারে বিজেপি বলে মনে করা হচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!