এখন পড়ছেন
হোম > অন্যান্য > ম্যাগির পর বাবা রামদেবের ‘কোপে’ একাধিক সংস্থা, করলেন চূড়ান্ত ভবিষ্যৎবাণী

ম্যাগির পর বাবা রামদেবের ‘কোপে’ একাধিক সংস্থা, করলেন চূড়ান্ত ভবিষ্যৎবাণী



তিনি যোগগুরু বাবা রামদেব, কিন্তু একইসঙ্গে আবার পতঞ্জলি সংস্থার ‘কেউকেটা’। এর আগে একাধিক ভবিষ্যৎবানী করে অনেক সংস্থার ঝাপ বন্ধ করে দিয়েছিলেন। এবার সেই যোগবাবার কোপে পড়ে কি বন্ধ হতে চলেছে প্যান্টিন, ইউনিলিভার, কোলগেট, নেসলের মত সংস্থাগুলি? সম্প্রতি এক সংবাদমাধ্যমের প্রকাশিত প্রতিবেদনের সূত্র মারফত জানা গেছে যে, যোগগুরু রামদেব বলেছেন, এই কোম্পানীগুলো কদিনের মধ্যেই স্বর্গে চলে যাবে। আমরা ওদের এখন শীর্ষাসন করিয়েছি।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এখানেই শেষ নয়,কদিনের মধ্যেই এই কোম্পানীগুলো মোক্ষলাভ করবে বলেও ভবিষ্যৎবানী করেন তিনি। দিন কয়েক আগে রামদেব এই কোম্পানীগুলোকে কটাক্ষ করে বলেছিলেন, প্যান্টিনের প্যান্ট ভিজে যাবে, কোলগেটের গেট বন্ধ হয়ে যাবে, ইউনিলিভারের লিভার খারাপ হয়ে যাবে! এমনকী নেসলের পাখি উড়ে যাওয়ার কথাও ছড়ার মধ্য দিয়ে বলেছিলেন তিনি। আর এরপরই যোগগুরুর এই ভবিষ্যৎবানী দেখে অনেকেই দৃঢ় নিশ্চিত যে, নিজের কোম্পানির পন্যের বিক্রির জন্য যেভাবে রামদেব বাবা অন্যান্য কোম্পানীগুলোকে কটাক্ষ করছেন, তাতে সেই কোম্পানীগুলোর বড় বড় অ্যাড দেওয়া কর্তারাও হার মানতে বাধ্য এই যোগবাবার কাছে। আর তাই বাবা রামদেবের এই ভবিষ্যৎবাণীর পর ঘুরেফিরে চলে আসছে হঠাৎ করে মাগীর মধ্যে শীষে পাওয়ার সেই পুরোনো ঘটনা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!