এখন পড়ছেন
হোম > জাতীয় > রামমন্দিরের ভূমিপুজো নিয়ে এবার বড়সড় বিতর্কে জড়ালেন বাংলার প্রভাবশালী বিজেপি সাংসদ

রামমন্দিরের ভূমিপুজো নিয়ে এবার বড়সড় বিতর্কে জড়ালেন বাংলার প্রভাবশালী বিজেপি সাংসদ



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বহু প্রতীক্ষিত অযোধ্যায় রাম মন্দির নির্মাণের ভূমিপুজো সম্পন্ন হয়েছে। বুধবার সেখানে গিয়ে শিলান্যাস করে এসেছেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী। স্বাভাবিক ভাবেই পশ্চিমবঙ্গে সেই ভূমিপুজোর প্রতি সম্মাননা জ্ঞাপন করে বিজেপির পক্ষ থেকে বিভিন্ন জায়গায় রামের পুজো করা হয়েছে। কিন্তু এবার সেই রামের পুজো করতে গিয়েই রীতিমত বিতর্কে জড়িয়ে পড়লেন পুরুলিয়ার বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো।

সূত্রের খবর, বুধবার সন্ধ্যায় রামের ছবির পাশে প্রদীপ প্রজ্জ্বলনের একটি ছবি ফেসবুকে পোষ্ট করেন এই বিজেপি সাংসদ। যেখানে দেখা যায়, ফ্রেমে বাঁধানো রামচন্দ্রের ছবি ঘরের মেঝেতে রেখে প্রদীপ জ্বালিয়ে আরাধনা করছেন তিনি। কিন্তু রামের ছবির পাশেই রয়েছে তার জুতো। স্বাভাবিক ভাবেই বিজেপি সাংসদের এহেন কাণ্ডজ্ঞানহীন আচরণ দেখে এখন নানা মহলে তৈরি হয়েছে প্রশ্ন। যেখানে বিজেপির রামকে মাথায় করে রাখে, সেখানে তাদের দলের সাংসদের এই ধরনের কাজ কেন, তা নিয়ে নানা মহলে সমালোচনার ঝড় উঠতে শুরু করেছে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

ইতিমধ্যেই বজরং দলের পক্ষ থেকে সোশ্যাল সাইটে এই বিজেপি সাংসদকে কড়া ভাষায় আক্রমণ করা হয়েছে। তাদের তরফে জানানো হয়েছে, “প্রভু শ্রীরামের পূজা করছেন, প্রদীপ প্রজ্বলিত করলেন। কিন্তু প্রভুকে মাটিতে রেখে! এই আদর্শ আপনার? যার নাম করে সব থেকে বেশি ভোটে পশ্চিমবাংলাতে জয় করলেন, আর তাঁকেই মাটিতে রাখলেন! এটা হিন্দু হিসেবে আমরা মানতে পারছি না। সব সহ্য হবে, কিন্তু প্রভুজির অপমান সহ্য হবে না। সবাই ভালো করে শুনে রাখুন, যে রকম সম্মান দেবে, সে রকম ফেরত পাবে।” সত্যিই তো তাই! ভগবান রামের ছবিকে এই ভাবে অপমান কেন? কেন বিজেপি সাংসদ সেই দিকটার প্রতি খেয়াল রাখলেন না? এদিন এই প্রসঙ্গে কিছুটা রুক্ষ মেজাজে জবাব দেন বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো।

তিনি বলেন, “জুতো এক কোনাতে ছিল‌। বর্ষায় তো ফেলে দিতে পারি না। সোশ্যাল সাইটে এসব তৃণমূল অপপ্রচার করছে। বজরং দল এই নিয়ে কোনো কথাই বলতে পারে না।” এদিকে গোটা ঘটনায় বিজেপি সাংসদ কে কড়া ভাষায় আক্রমণ করেছে তৃণমূল কংগ্রেস। এদিন এই প্রসঙ্গে পুরুলিয়া জেলা পরিষদের সভাধিপতি তৃণমূলের সুজয় বন্দ্যোপাধ্যায় বলেন, “ওনারা তো ধর্মপ্রাণ নন। ধর্মকে রাজনীতির আঙিনায় ব্যবহার করেন। সেটাই আরও একবার প্রমান হল।” সব মিলিয়ে রাম মন্দিরের ভূমি পূজার দিন রামের পুজো করতে গিয়ে রীতিমত বিতর্কে বিজেপি সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!