এখন পড়ছেন
হোম > জাতীয় > “রাম নাম অপছন্দ করলে বাংলায় জায়গা নেই।” – বিস্ফোরক বক্তব্য উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর

“রাম নাম অপছন্দ করলে বাংলায় জায়গা নেই।” – বিস্ফোরক বক্তব্য উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ মালদায় জনসভা করছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মালদার জনসভা থেকে রাজ্যের শাসক দল তৃণমূলকে একাধিক বিষয়ে তীব্রভাবে ব্যঙ্গ-বিদ্রুপ ও নানাভাবে অভিযুক্ত করলেন তিনি। প্রসঙ্গত, গত ২৩ সে জানুয়ারি ভিক্টোরিয়া মেমোরিয়াল হলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বক্তব্য রাখার সময়, তাঁকে কেন্দ্র করে জয় শ্রীরাম স্লোগান দেয়া হলে, অত্যন্ত ক্ষুব্ধ হন তিনি। ক্ষুব্ধ হয়ে বক্তব্য না রেখেই মঞ্চ থেকে নেমে যান। এরপর থেকেই জয় শ্রীরাম স্লোগানকে ঘিরে ব্যাপক রাজনৈতিক তরজা শুরু হয়েছে। আজ এই বিষয়টিকে আবার উস্কে দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ প্রশ্ন করেছেন, জয় শ্রীরাম উচ্চারণ করতে কেন বাধা দেয়া হচ্ছে? এরপর তিনি জানান যে, যারা রামনাম পছন্দ করবেন না, বাংলাতে তাদের কোন জায়গা নেই। তিনি জানান, বাংলায় দুর্গাপূজা করতে দেয়া হয় না। বাংলায় কোন আইনের শাসন নেই। অরাজকতা চলেছে সারা রাজ্য জুড়ে । তিনি জানান, গঙ্গা নদী হলো দেশের একতার প্রতীক। সেই পবিত্র গঙ্গা পশ্চিমবঙ্গে এসে মিশেছে সাগরে। কিন্তু কিছু মানুষ চক্রান্ত করে দেশের ঐক্যকে ভেঙে দেওয়ার চেষ্টা করছেন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ জানালেন যে, উত্তরপ্রদেশে কেউ গোহত্যা করতে পারে না। এরপর জনতার উদ্দেশে তিনি জানালেন যে, এ রাজ্যে বিজেপিকে ক্ষমতায় আনলে গরু চুরি, অরাজকতা সমস্ত কিছু বন্ধ হয়ে যাবে। তিনি জানালেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আত্মনির্ভর ভারতের কথা বলছেন, কিন্তু পশ্চিমবঙ্গের কুটির শিল্প একেবারে ভেঙে পড়েছে। তিনি জানালেন যে, পশ্চিমবঙ্গে কেন্দ্রের প্রকল্প চালু করতে দেয়া হয় না।

যোগী আদিত্যনাথ জানান, যে বাংলা দিশা দেখাত দেশকে, দেশকে নেতৃত্ব দিত। এখন তা অরাজকতা, অপরাধে ভরে গেছে। এরপর তিনি জানালেন যে, বাংলার ঐতিহ্যকে ফিরিয়ে আনতে হবে। বাংলা হয়ে উঠেছে হিংসার ভূমি। তিনি প্রশ্ন করেছেন, কেন আয়ুষ্মান ভারত প্রকল্প চালু করতে দেওয়া হয় না। এরপর তৃণমূলকে হুঁশিয়ারি দিয়ে তিনি জানালেন যে, তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীরা একসময় নিজেদের প্রাণ ভিক্ষা করবে।

তিনি জানালেন, বিজেপি সরকার হলে, ডবল ইঞ্জিন সরকার তৈরি হলে এই রাজ্যের উন্নতি হবে। উত্তরপ্রদেশে বিজেপি আইনের শাসন প্রতিষ্ঠা করেছে। সে রাজ্যে কোথাও গো হত্যার ঘটনা ঘটে না। প্রধানমন্ত্রীকে প্রশংসা করে তিনি জানালেন যে, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের স্বপ্নকে বাস্তবায়িত করে তুলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কিন্তু বাংলায় পিএম কিষান নিধি, আয়ুষ্মান ভারতের মত প্রকল্প চালু করতে দেয়নি তৃণমূল সরকার।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!