এখন পড়ছেন
হোম > অন্যান্য > রাজ্য পুলিশ থেকে স্বাস্থ্য দপ্তর: করোনাকালে রইল একগুচ্ছ চাকরির সুলুকসন্ধান, জানুন বিস্তারে

রাজ্য পুলিশ থেকে স্বাস্থ্য দপ্তর: করোনাকালে রইল একগুচ্ছ চাকরির সুলুকসন্ধান, জানুন বিস্তারে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা সংক্রমণ কালে জীবিকার সংকটে যখন পড়েছেন একাধিক রাজ্যবাসী তথা দেশবাসী। এই সময়ে নিয়োগের বেশ কিছু বিজ্ঞপ্তি জারি হল পশ্চিমবঙ্গে। যার মধ্যে রয়েছে রাজ্য পুলিশ, স্বাস্থ্য দপ্তর প্রভৃতি। করোনা আবহে যা অত্যন্ত আশাব্যঞ্জক রাজ্যের কর্মপ্রার্থীদের জন্যে।

সম্প্রতি পশ্চিমবঙ্গ পুলিশের সাব-ইন্সপেক্টর পদের জন্য বিজ্ঞপ্তি বেরিয়েছিল, যেখানে আবেদন করেছিলেন বহু চাকরিপ্রার্থী। এবার এ বিষয়ে বিশেষ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। জানানো হয়েছে, এই পদে আবেদন করা প্রার্থীদের জন্য চালু করা হবে স্পেশাল উইন্ডো। যার দ্বারা প্রার্থীরা পোস্ট প্রেফারেন্স বাছাই করতে পারবেন। তবে এই সুবিধা এই পদের মহিলা প্রার্থীদের জন্য করা হয়নি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সাব-ইন্সপেক্টর পদের জন্য যারা আবেদন করেছিলেন, তাদের ফোন নম্বরে একটি মেসেজ পাঠানো হবে। সেখানে একটি লিঙ্ক থাকবে। এই লিংকের মাধ্যমে ওয়েবসাইটে পৌঁছানো যাবে। ওয়েবসাইটে গিয়ে পোস্ট প্রেফারেন্স দেওয়া যাবে। এরপর তার প্রিন্ট আউট বের করে প্রার্থীর কাছে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ১৭ ই মে থেকে ৩১ সে মে পর্যন্ত এই প্রক্রিয়া চলবে।

অন্যদিকে রাজ্য স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে এক বড়োসড়ো নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। একাধিক হাসপাতালে ৪৬৬ টি শূন্য পদে নিয়োগ করা হবে। মেডিকেল অফিসার, স্পেশালিস্ট ডাক্তার ও স্টাফ নার্স পদে নিয়োগ করা হবে। স্বাস্থ্য দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, এই নিয়োগ চুক্তি ভিত্তিক।

মেডিকেল অফিসার পদে বেতন হবে ৪০০০০ টাকা, স্পেশালিস্ট ডাক্তার পদের বেতন ৫০০০০ টাকা, স্টাফ নার্স পদের বেতন ১৭,২০০ টাকা। আপাতত, উত্তর ২৪ পরগনা জেলায় এই নিয়োগ চলবে। এ বিষয়ে বিশদ তথ্য পাওয়া যাবে http://north24parganas.gov.in ওয়েবসাইটে ও রাজ্য স্বাস্থ্য দপ্তরের অফিশিয়াল ওয়েবসাইটে। তাহলে, আর দেরি কেন? করে ফেলুন আবেদন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!