এখন পড়ছেন
হোম > অন্যান্য > রাজ্যের পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ মহাগুরুর

রাজ্যের পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ মহাগুরুর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্যের ভোট পরবর্তী পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। নির্বাচনের পর থেকেই রাজ্যজুড়ে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বারবার আক্রান্ত হচ্ছেন বিরোধীরা। বাড়িঘর, দোকানপাট ভাঙচুর, সংঘর্ষ, বোমাবাজি, এমনকি হত্যার ঘটনা পর্যন্ত ঘটছে। এই অবস্থা দেখে উদ্বেগ প্রকাশ করলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। টুইট করে রাজ্যের এই উত্তপ্ত অবস্থাকে শান্ত করার আর্জি জানালেন তিনি।

টুইট করে অভিনেতা মিঠুন চক্রবর্তী জানালেন, নির্বাচনের পরও হিংসার আগুন জ্বলছে বাংলায়। দয়া করে এই হিংসা বন্ধ করে দিন সকলে। রাজনীতি থেকে মানুষের জীবন অনেক বেশি গুরুত্বপূর্ণ। মানুষের পরিবারের কথা ভেবেই হিংসা বন্ধ হোক। নির্বাচনের ফল প্রকাশের পরই রাজ্যজুড়ে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বেছে বেছে বিজেপি কর্মীদের আক্রমণ করা হচ্ছে বলে, অভিযোগ উঠেছে বিজেপি শিবিরের পক্ষ থেকে। তবে, তৃণমূলের দাবি, বিজেপির অন্তর্দ্বন্দ্বের কারণে এই ঘটনা ঘটেছে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে অভিনেত্রী অপর্ণা সেন টুইট করে জানালেন, ভোট-পরবর্তী এই হিংসা ভয়ানক, তবে অপ্রত্যাশিত ছিলো না। এর আগে দিল্লির নির্বাচনে আম আদমি পার্টির জিতে যাবার পর কেমন দাঙ্গা হলো সেখানে, এটা সকলেরই মনে আছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ঠিক বা ভুলে যাই থাক না কেন? নিজের রাজ্যে হিংসা ছড়ানোর কি কোনো অর্থ হয়? যে জন্য তাঁর নিজের সরকারকেই অনিবার্যভাবে ভাবে দায়ী হতে হবে?

এদিকে, আজ শপথ নিতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই শপথের অনুষ্ঠানে আমন্ত্রণ করা হলেও শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন না বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এ প্রসঙ্গে তিনি জানিয়েছেন যে, শপথ অনুষ্ঠানে তিনি যাচ্ছেন না। তাঁদের কর্মীদের হত্যা করা হচ্ছে, বাড়িঘর ভেঙ্গে দেয়া হচ্ছে, আগুন জ্বালিয়ে দেয়া হচ্ছে, সারা বাংলায় অশান্তির সৃষ্টি হচ্ছে। এর প্রতিবাদে শপথগ্রহণ অনুষ্ঠানে যাবেন না তিনি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!