এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > রাজ্য বিজেপি সভাপতির মন্তব্যের জের, গেরুয়া শিবিরে বিভেদরেখা স্পষ্ট

রাজ্য বিজেপি সভাপতির মন্তব্যের জের, গেরুয়া শিবিরে বিভেদরেখা স্পষ্ট



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বরাবরই বিতর্কিত মন্তব্যের জন্য সংবাদ শিরোনামে এসেছেন। সম্প্রতি তিনি আবারও একটি বিতর্কিত মন্তব্য করেছেন সংবাদমাধ্যমে। আর এক্ষেত্রে তাঁর বক্তব্যের মাধ্যমে তিনি আক্রমণ করেছেন রাজ্যের শিল্পী মহলকে বলে মনে করা হচ্ছে। সম্প্রতি শিল্পীদের নিয়ে তিনি যে কড়া মন্তব্য করেছেন সংবাদমাধ্যমে, তা নিয়ে কিন্তু দিলীপ ঘোষ যে এতটুকুও দ্বিধাগ্রস্ত নন, তা আবারও বুঝিয়ে দিলেন তিনি। সম্প্রতি রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ একটি সংবাদ মাধ্যমে পরিষ্কার হুঁশিয়ারি দিয়েছেন শিল্পীদের রগড়ে দেবার। আর তাই নিয়ে বাংলার শিল্পী মহলে শুধু না, বিভিন্ন মহলে শুরু হয়েছে ব্যাপক সমালোচনা।

রাজ্য জুড়ে দিলীপ ঘোষের কথাকে নিয়ে চলছে তীব্র নিন্দা। এবার নিজের কথাকে রাখতে গিয়ে দিলীপ ঘোষ আবারও বললেন, শিল্পীরা কোন কাজ না করে সারাজীবন বিতর্ক করেন। পাল্টা আর চুপ থাকতে না পেরে দিলীপ ঘোষের মন্তব্যের তীব্র বিরোধিতা করলেন তাঁরই দলের সাংসদ লকেট চট্টোপাধ্যায়। প্রসঙ্গত, সাংসদ লকেট চট্টোপাধ্যায় একজন চিত্রশিল্পী হিসেবে পরিচিত। এবারের বিধানসভা নির্বাচনে চুঁচুড়ার বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। এদিন স্পষ্ট জানিয়ে দিলেন তিনি দিলীপ ঘোষের মন্তব্যকে সমর্থন করছেননা। কারণ ওই বক্তব্য তাঁকেও যথেষ্ট অসম্মান করেছে। কিছুদিন আগে একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে দিলীপ ঘোষ জানিয়েছিলেন, বুদ্ধিজীবীরা সমাজের বোঝা।

পাশাপাশি নির্বাচন উপলক্ষে বিজেপি বিরোধী একটি গান প্রকাশ পেয়েছে। তাই নিয়ে প্রশ্ন করতে গেলে দিলীপ ঘোষের জবাব আসে, শিল্পীরা যদি রাজনীতি করতে আসে তাহলে তিনি রগরে দেবেন। এবং তার পরে তিনি বলেন তিনি কীভাবে রগরান সেটা শিল্পীরা জানেন। খুব স্বাভাবিকভাবেই এই মন্তব্য নিয়ে ক্ষোভে ফেটে পড়ে টালিগঞ্জের একাধিক শিল্পী। কিন্তু এত বিতর্ক সত্ত্বেও মঙ্গলবার আবারও দিলীপ ঘোষ স্পষ্ট বুঝিয়ে দিলেন, তিনি তাঁর মন্তব্যে অনড়। একই সাথে তিনি বললেন, শিল্পীরা শুধুমাত্র বিতর্ক করতে জানেন। মঙ্গলবার সকালে লকেট চট্টোপাধ্যায়ের সমর্থনে চুঁচুড়ায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ একটি রোড শো করেন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর সেই বিতর্কিত প্রসঙ্গে বলতে গিয়ে দিলীপ ঘোষ বলেন, শিল্পীরা কোন কাজ করেন না, সারা জীবন বিতর্ক করেছেন। আর এই প্রসঙ্গে এবার তীব্র বিরোধিতা করে দিলীপ ঘোষের সমালোচনা করলেন লকেট চট্টোপাধ্যায়। এর আগে আরেক বিজেপি কর্মী রূপাঞ্জনা মিত্র দিলীপ ঘোষের মন্তব্যের বিরোধিতা করেছেন। এদিন লকেট চট্টোপাধ্যায় বাড়িতে বসেই স্পষ্ট বলেন, তিনি নিজে একজন শিল্পী। এবং শিল্পীদের কতটা কষ্ট করে কাজ করতে হয় সে সম্পর্কে তিনি ওয়াকিবহাল। সেক্ষেত্রে তিনি দীলিপবাবুর মন্তব্যকে কখনোই যে সমর্থন করেন না, তা তিনি জানান। পাশাপাশি সেই বক্তব্য যে তাঁকেও অসম্মান করেছে সে কথাও বলেন লকেট।

অন্যদিকে দিলীপ ঘোষের এই রগরে দেওয়া মন্তব্যকে এখনো পর্যন্ত শুধুমাত্র রুদ্রনীল ঘোষ সমর্থন করেছেন। তিনিও শিল্পীদের বিরুদ্ধে তোপ দেগেছেন। কিন্তু বাদবাকি বিজেপির তারকা কর্মীদের অধিকাংশ দিলীপ ঘোষের মন্তব্যকে কিন্তু মেনে নিতে পারছেন না। স্পষ্টত গেরুয়া শিবিরের অন্দরে দিলীপ ঘোষের মন্তব্যকে নিয়ে কিন্তু ইতিমধ্যে একটি বিভেদরেখা তৈরি হয়েছে বলে মনে করা হচ্ছে। তবে দিলীপ ঘোষ যে কোন মন্তব্যকেই পাত্তা দেন না বিন্দুমাত্র, তা নতুন করে তিনি আবার প্রমাণ করেছেন। এই পরিস্থিতিতে এবার বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের মন্তব্য নিয়ে নতুন করে যে জলঘোলা হতে শুরু হবে রাজ্য রাজনীতিতে, সে কথা বলাইবাহুল্য।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!