এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > “রাজনৈতিক চক্রান্তের শিকার” গ্রেপ্তারি নিয়ে বিস্ফোরক রাকেশ কন্যা!

“রাজনৈতিক চক্রান্তের শিকার” গ্রেপ্তারি নিয়ে বিস্ফোরক রাকেশ কন্যা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিজেপি নেতা রাকেশ সিংকে গ্রেপ্তারে নিয়ে রীতিমত ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছে। কোকেন কান্ডে সমন জারি হওয়ার পর রক্ষাকবচ চেয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন এই বিজেপি নেতা। কিন্তু হাইকোর্টের পক্ষ থেকে সেই আবেদন খারিজ হওয়ার পরেই গ্রেফতার হওয়ার ভয়ে উধাও হয়ে যান তিনি। পরবর্তীতে পুলিশের পক্ষ থেকে তার বাড়িতে যাওয়া নিয়ে শেষ পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গে পুলিশের তীব্র দ্বন্দ্ব তৈরি হয়।

আর এর পরেই বিজেপি নেতার দুই ছেলেকে লালবাজারের নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে অবশেষে দীর্ঘ সময় পর গ্রেপ্তার করা হয় বিজেপি নেতা রাকেশ সিংকে। আর এবার নিজের বাবার গ্রেপ্তারি নিয়ে মুখ করে পুলিশ প্রশাসনের বিড়ম্বনা বাড়িয়ে দিবেন রাকেশ সিংয়ের কন্যা সিমরন সিং। সূত্রের খবর, এদিন এই প্রসঙ্গে রাকেশ সিংয়ের কন্যা বলেন, “আমার বাবা রাজনৈতিক ষড়যন্ত্রের শিকার। ভোটের আগে বদনাম করা হচ্ছে। আমার বাবা টপ লিডার। সবাই ভালবাসে। এই ঘটনা প্রমাণ করে, পুলিশ কাদের হয়ে কাজ করছে! নির্বাচনের আগে বাবাকে ফাঁসানোর চেষ্টা চলছে।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অর্থাৎ রাকেশবাবুর কন্যার এই কথার মধ্যেই স্পষ্ট যে, রাজ্যের পুলিশ প্রশাসন প্রতিহিংসাপরায়ণ আচরণ করছে। এক্ষেত্রে নাম না করে তৃণমূলের দিকেই যে অভিযোগের আঙুল তুলতে চাইলেন সিমরন সিং, সেই ব্যাপারে নিশ্চিত একাংশ। বলা বাহুল্য, নির্বাচনের আগে বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে, রাজ্যের প্রশাসন প্রতিহিংসাপরায়ণ আচরণ করছে।

এক্ষেত্রে বিভিন্ন জায়গায় বিজেপির কর্মসূচিতে বাধাদান সহ একগুচ্ছ অভিযোগ রয়েছে প্রশাসনের বিরুদ্ধে। আর এবার বিজেপি নেতা রাকেশ সিংকে গ্রেফতার করার পরই যেভাবে তার কন্যা বিস্ফোরক মন্তব্য করলেন, তাতে পুলিশ প্রশাসনের অস্বস্তি কিছুটা হলেও বাড়ল বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!