এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > বিজেপি নেতা খুনে নাম জড়াচ্ছে তৃণমূলের হেভিওয়েট নেতার! একুশের আগে অস্বস্তি তীব্র শাসক শিবিরে!

বিজেপি নেতা খুনে নাম জড়াচ্ছে তৃণমূলের হেভিওয়েট নেতার! একুশের আগে অস্বস্তি তীব্র শাসক শিবিরে!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত রবিবার রাতে টিটাগরে দুস্কৃতিকারীদের গুলিতে প্রাণ হারালেন বিজেপি নেতা মণীশ শুক্লা। ১ ডজনেরও বেশি গুলিতে একেবারে ঝাঁঝরা হয়ে গেল তাঁর দেহ। যা নিয়ে শোরগোল পরে গেল রাজ্য রাজনীতিতে । বিজেপি নেতা মণীশ শুক্লার হত্যার তদন্তের ভার সোমবারে তুলে দেওয়া হলো রাজ্য গোয়েন্দা সংস্থা সিআইডিকে। গতকাল মঙ্গরবার সকালে বিজেপি নেতা মণীশ শুক্লার খুনের তদন্ত করতে গিয়ে দুজনকে গ্রেপ্তার করে সিআইডি।

যাদের নাম মহম্মদ খুররম ও গুলাব শেখ। রাজু নাম আরও এক আততায়ী আছে সিআইডির তালিকাতে। গতকাল সারাদিন সন্দেহভাজনদের জেরা ও জিজ্ঞাসাবাদ করে সিআইডি। তাদের জেরা ও জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দারা জানতে পেরেছেন যে, বিজেপি নেতা মণীশ শুক্লার হত্যাকাণ্ডে কাজ করেছে পুরনো শত্রুতা। পুরনো শত্রুতার কারণেই মহম্মদ খুররম বিজেপি নেতাকে হত্যার পরিকল্পনা নেয়। বিজেপি নেতা মণীশ শুক্লা ও ব্যবসায়ী মহম্মদ খুররমের মধ্যে দীর্ঘকালের শত্রুতা আছে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

মহম্মদ খুররমের বাবা সিপিএম সদস্য ছিলেন। তাঁকে হত্যা করা হয়েছিল। যে হত্যাকাণ্ডে জড়িয়ে পড়ে মণীশ শুক্লার নাম। তবে মৃত বিজেপি নেতা মণীশ শুক্লার বাবা এ প্রসঙ্গে জানিয়েছেন, যে তাঁর ছেলের সঙ্গে কারোর কোন ব্যক্তিগত শত্রুতা ছিল না, তবে অল্পসময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠার ফলে তাঁর রাজনৈতিক শত্রু বেড়েছিল অনেক। বিজেপি নেতা মণীশ শুক্লার হত্যাকাণ্ডের তদন্ত সূত্রে গতকাল মঙ্গলবার রাতে প্রাক্তন তৃণমূল কাউন্সিলর সেইসঙ্গে এলাকার দাপুটে নেতা নাসির খানকে গ্রেফতার করে সিআইডি।

সিআইডি জানতে পেরেছে, মণীশ শুক্লার হত্যার পেছনে বিরাট ভূমিকা ছিল এই তৃণমূল নেতার। ভাড়াটে খুনিদের সঙ্গে তিনিই রফা করেছিলেন। ঘটনাস্থলে আনাগোনাও ছিল তাঁর। আততায়ীদের সঙ্গে তিনি নিয়মিত যোগাযোগ রেখেছিলেন। এমনকি হত্যাকাণ্ডের পর তিন জন আততায়ীকে ফোন পর্যন্ত করেছিলেন তিনি। মণীশ শুক্লার উপরে তিনি কয়েক দিন ধরেই নজর রাখছিলেন তিনি। এদিকে, বিজেপি নেতা মণীশ শুক্লার এনআরএসে ময়নাতদন্ত ও এনআরএসে বিজেপি নেতাদের আগমনের কারণ জানতে চেয়ে রিপোর্ট দাখিলের নির্দেশ দিল নবান্ন।

প্রসঙ্গত, বিজেপি প্রথম থেকেই বলে আসছিল যে, মণীশ শুক্লার খুনের পেছনে আছে রাজনীতি। এবার তৃণমূল নেতা নাসির খানের গ্রেপ্তারের পর রাজনীতি জড়িত থাকার বিষয়ে বিশেষ জল্পনা শুরু হল। সিআইডি সূত্রের খবর, আজ সারাদিন জিজ্ঞাসাবাদ করা হবে তৃণমূল নেতা নাসির খানকে ইতিপূর্বে অভিযুক্ত মহম্মদ খুররম ও গুলাব শেখকে আদালতে তোলা হয়েছিল। আদালত তাদের ১৪ দিনের সিআইডি হেফাজতের নির্দেশ দিয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!