এখন পড়ছেন
হোম > জাতীয় > রাজনীতি থেকে অবসর নিলেন মুখ্যমন্ত্রীর ছায়াসঙ্গী, নির্বাচনের আগে বাড়ছে জল্পনা!

রাজনীতি থেকে অবসর নিলেন মুখ্যমন্ত্রীর ছায়াসঙ্গী, নির্বাচনের আগে বাড়ছে জল্পনা!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – হাতে আর মাত্র একটা মাস বাকি। তারপরই নির্বাচন প্রক্রিয়া শুরু হয়ে যাবে তামিলনাড়ুতে। কিন্তু তার আগেই এবার নজিরবিহীন সিদ্ধান্ত নিয়ে নিলেন তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার ছায়াসঙ্গী ভিকে শশীকলা। জানা গেছে, এবার রাজনীতি থেকে অবসর গ্রহণের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন তিনি। স্বাভাবিক ভাবেই নির্বাচনের আগে তার এই ধরনের সিদ্ধান্ত নিয়ে এখন রীতিমত গুঞ্জন শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত উল্লেখ্য, দীর্ঘদিন এই তামিলনাড়ুর রাজনীতির সঙ্গে জড়িয়েছিলেন ভিকে শশীকলা। গত 4 বছর 66 কোটি টাকার দুর্নীতির অভিযোগে ব্যাঙ্গালোরের জেলে বন্দী ছিলেন তিনি। সম্প্রতি জেল থেকে মুক্তি পেয়েছেন এই নেত্রী। কিন্তু নির্বাচনে যখন এআইবডিএমকের অন্যতম প্রধান মুখ হিসেবে তিনি লড়াই করবেন বলে মনে করা হয়েছিল, ঠিক তখনই রাজনীতি থেকে অবসরের কথা জানিয়ে দিলেন ভিকে শশীকলা।

এদিন একটি বিবৃতিতে তিনি বলেন, “জয়ললিতা বেঁচে থাকতে আমি কখনও ক্ষমতার পেছনে ছুটিনি। এখনও তিনি যখন বেঁচে নেই, সেই কাজ করব না। তামিলনাড়ুতে এআইডিএমকের সোনালী সময় যাতে বজায় থাকে, সেজন্য আমি রাজনীতি থেকে দূরে থাকব। আমি ভগবানের কাছে এআইডিএমকের জয়ের জন্য প্রার্থনা করব। পাশাপাশি দলের সমস্ত কর্মীকে একজোট হয়ে কাজ করতে বলব, যাতে ডিএমকেকে হারানো যায়। জয়ললিতার ঐতিহ্যকে বজায় রাখতে পার্টির সদস্যদের একসঙ্গে কাজ করতে হবে।”


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু নির্বাচনের মুখে তার এই ধরনের সিদ্ধান্ত কেন? কেন তিনি হঠাৎ করে রাজনীতি থেকে অবসরের কথা জানালেন? একাংশ বলছেন, এর পেছনে বড় কোনো কারণ থাকতে পারে। হয়ত বা ভিকে শশীকলা যোগ দিতে পারেন অন্য কোনো রাজনৈতিক দলে। তাই জেল থেকে মুক্তি পাওয়ার পরই রাজনীতি থেকে অবসর গ্রহণের কথা শোনা গেল তার গলায়।

পর্যবেক্ষকদের একাংশ বলছেন, নিঃসন্দেহে ভোটের মুখে প্রাক্তন প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার ছায়াসঙ্গীর এইভাবে রাজনীতি থেকে অবসর গ্রহণ এআইডিএমকের কাছে যথেষ্ট অস্বস্তির কারণ। তবে শুধুমাত্র অবসর গ্রহণ করেই রাজনীতি থেকে দূরে থাকবেন ভিকে শশীকলা? নাকি তার এই অবসর গ্রহণের কারণ, অন্য কোনো রাজনৈতিক দলে যোগদান করা! সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!