এখন পড়ছেন
হোম > জাতীয় > গণপিটুনি সংক্রান্ত মন্তব্যের জেরে রাজনাথ সিংকে কটাক্ষ পার্থর,কি বললেন জেনে নিন

গণপিটুনি সংক্রান্ত মন্তব্যের জেরে রাজনাথ সিংকে কটাক্ষ পার্থর,কি বললেন জেনে নিন



দেশের বিভিন্ন প্রান্তে গণপিটুনির জেরে দিন দিন বাড়ছে মৃতের সংখ্যা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংকে সংসদে এ বিষয় নিয়েই মন্তব্য করতে দেখা গেল গতকাল। জানালেন, আইনশৃঙ্খলা রাজ্যের বিষয়। এবং এগুলো রক্ষার দায় রাজ্যসরকারের উপরই বর্তায়। কেন্দ্রীয় সরকার এই ইস্যুতে কিছু করতে পারবে না। একথা জানিয়ে তিনি কেন্দ্রীয় সরকারের তরফ থেকে গনপিটুনিটর মতো ঘটনার তীব্র নিন্দা করলেন।

স্বরাষ্ট্রমন্ত্রীর এই নিন্দার জেরে নড়েচড়ে বসে রাজ্যের শাসকদল। এদিন এই মন্তব্যের জেরে পাল্টা কটাক্ষ করতে দেখা গেল তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে। তিনি কেন্দ্রীয় সরকারের দিকে তোপ দেগে বললেন, “যারা পিটিয়ে হত্যা নিয়ে এত কথা বলছে তারা এতদিনে বুঝল আইনশৃঙখলা রাজ্যের বিষয়। এটা সবাই জানে। যাক শুনে ভালো লাগল। তবে রাজ্যের বিষয় বলে যারা দায়িত্ব এড়াচ্ছে তারা আগে দেখুক নিজেরা যে সব রাজ্যে ক্ষমতায় রয়েছে সেখানে কী করুণ অবস্থা। সেদিকেই দিক নির্দেশ করার দরকার ছিল। মাঝে মাঝে পদ্ম ফুল ফুটে ওঠে। তবে ওঁর কথা শুনে ভালো লাগল।”

ওদিকে আসন্ন তৃণমূল কংগ্রেসের ২১ জুলাই-এর মহা জনসমাবেশ। হাতে আর দুদিন বাকি। তাই তড়িঘড়ি করে বার্ষিক স্মরণসভার মঞ্চ দেখতে আসেন এদিন পার্থবাবু। সঙ্গে ছিলেন দলের সাংসদ দোলা সেন এবং সর্বভারতীয় সভাপতু সুব্রত বক্সি।

 

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!