এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > “রাজ্যের সবথেকে বড় গুন্ডা ভাইপো” বিস্ফোরক কেন্দ্রীয় মন্ত্রী!

“রাজ্যের সবথেকে বড় গুন্ডা ভাইপো” বিস্ফোরক কেন্দ্রীয় মন্ত্রী!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – এতদিন নাম না করে “ভাইপো” বলে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে তোলাবাজ শব্দ দিয়ে বিড়ম্বনা বাড়িয়ে দিয়েছিলেন বিজেপি নেতারা। যার পরিপ্রেক্ষিতে কেন ভাববাচ্য প্রয়োগ করে আক্রমণ করা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এমনকি সৎ সাহস থাকলে তার নাম নিয়ে আক্রমণ করা হোক বলে অভিযোগ করতে দেখা গিয়েছিল তাকে।

স্বাভাবিক ভাবেই “ভাইপো” শব্দ নিয়ে বহু দড়ি টানাটানি হয়েছে তৃণমূল কংগ্রেস এবং বিজেপির মধ্যে। আর এবার নির্বাচনী প্রচারে এসে দক্ষিণেশ্বরে পুজো দিয়ে রাজ্যে সবথেকে বড় গুন্ডা ভাইপো বলে আক্রমণ করলেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। যাকে কেন্দ্র করে নির্বাচনের মরসুমে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়বে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

সূত্রের খবর, আজ কামারহাটি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজু বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে প্রচার করতে রাজ্যে আসেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। যেখানে প্রচার করতে এসে সকাল-সকাল দক্ষিণেশ্বরে গিয়ে পুজো দেন তিনি। আর সেখানেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এই রকম বিস্ফোরক মন্তব্য করতে দেখা যায় তাকে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কেন্দ্রীয় মন্ত্রী বলেন, “রাজ্যের সবথেকে বড় গুন্ডা ভাইপো।” আর নাম না নিলেও যেভাবে “ভাইপো” বলে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন, তাতে রাজ্য রাজনীতিতে এখন যে শাসক-বিরোধী তরজা ক্রমাগত বাড়তে শুরু করবে, তা বলার অপেক্ষা রাখে না। পর্যবেক্ষকদের মতে, এর আগে বিজেপির ছোট-বড় বহু নেতা বিভিন্ন জনসভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে তাকে “তোলাবাজ” বলে আক্রমণ করেছিলেন। যাকে কেন্দ্র করে আইনি লড়াই পর্যন্ত হয়েছে।

কিন্তু এবার সরাসরি কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান গুন্ডারাজের অভিযোগ তুলে “ভাইপো” শব্দের মধ্যে দিয়ে নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন। যার পরিপ্রেক্ষিতে তৃণমূল বা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পক্ষ থেকে কড়া প্রতিক্রিয়া দেওয়া হতে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

অতীতের মত অভিষেক বন্দ্যোপাধ্যায় এক্ষেত্রে কেন্দ্রীয় মন্ত্রীর করা বক্তব্যের পরিপ্রেক্ষিতে কেন ভাববাচ্যে কথা বলা হচ্ছে, সেই প্রশ্ন ছুড়ে বিজেপিকে পাল্টা বিদ্ধ করতে পারেন বলেই মনে করছেন একাংশ। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!