এখন পড়ছেন
হোম > জাতীয় > রাজীব কুমারকে নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল মোদি সরকার, জানুন বিস্তারিত

রাজীব কুমারকে নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিল মোদি সরকার, জানুন বিস্তারিত



গত 2014 সালের পর 2019 সালে ফের দ্বিতীয়বারের জন্য বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে নরেন্দ্র মোদী নেতৃত্বাধীন বিজেপি সরকার ক্ষমতায় আসার পর এই দেশের প্রশাসনকে সঠিক পথে এগিয়ে নিয়ে যেতে বদ্ধপরিকর থাকতে দেখা গেছে বিজেপি মন্ত্রীদের।

যার জন্য কেন্দ্রীয় সরকারের প্রশাসনিক মহলে ব্যাপক রদবদলের সম্ভাবনার জল্পনাও উসকে উঠতে শুরু করেছিল। আর এবার সেই জল্পনা কিছুটা হলেও সত্যি হল। সূত্রের খবর, কেন্দ্রীয় সরকারের অফিসার রাজীব কুমারকে বড়সড় দায়িত্ব দিল কেন্দ্রের বিজেপি সরকার।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা গেছে, নতুন অর্থসচিব হিসেবে রাজীব কুমারকে নিয়োগ করল কেন্দ্র। মূলত অর্থমন্ত্রকের পাঁচটি দপ্তরের সচিবদের মধ্যে সবথেকে প্রবীণতম অফিসারকেই এই অর্থ সচিবের পদে বসানো হয়। সেক্ষেত্রে রাজীব কুমার এবং রাজস্ব সচিব অজয়ভূষণ পান্ডে দুজনে এক ব্যাচের হলেও রাজীব কুমারকেই অর্থ সচিবের পদের জন্য বেছে নিল কেন্দ্র।

তবে অর্থ সচিব হিসেবে রাজীব কুমারকে দায়িত্ব দেওয়া হলেও তিনি এতদিন অর্থ মন্ত্রকের ব্যাংক পরিসেবা দপ্তরের দায়িত্বে ছিলেন। প্রধানমন্ত্রীর ধন যোজনা, রাষ্ট্রায়ত্ত ব্যাংকের অনাদায়ী ঋণের সমস্যা সমাধানের সমস্ত কাজকর্ম দেখাশোনা করছিলেন তিনিই। ফলে এহেন রাজীব কুমারকে এবার অর্থসচিব হিসেবে নিয়োগ করল মোদী সরকার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!