এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > আজই কি নির্ধারিত হয়ে যাবে রাজীব কুমারের ভাগ্য? জল্পনা চরমে

আজই কি নির্ধারিত হয়ে যাবে রাজীব কুমারের ভাগ্য? জল্পনা চরমে



অবশেষে কি আজ সেই দিন, যখন পরিষ্কার হয়ে যাবে কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের ভাগ্যের লিখন! বস্তুত, সারদা মামলায় এই রাজীব কুমারের আগাম জামিনের আবেদন বুধবার নিষ্পত্তি হয়নি। সূত্রের খবর, বুধবার দুপুরে কলকাতা হাইকোর্টের বিচারপতি শহিদুল্লা মুন্সী এবং শুভাশিস দাসগুপ্তের ডিভিশন বেঞ্চ রাজীব কুমার এর আইনজীবীদের বক্তব্য শোনে।

জানা যায়, এই মামলার শুনানি শুরুর আগে এদিন ডিভিশন বেঞ্চের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় যে, এই মামলার সঙ্গে যুক্ত আইনজীবীরাই শুধুমাত্র আদালতকক্ষে থাকতে পারবেন। আর এরপর প্রায় এক ঘণ্টার বেশি সময় ধরে সেই শুনানি চললে হয়ত বা কোনো সমস্যার রফাসূত্র বেরিয়ে আসবে বলে বিভিন্ন মহলের তরফের করা হলেও সেই শুনানি শেষে বিচারপতিরা জানিয়ে দেন যে, বৃহস্পতিবার সকালে ফের এই শুনানি পর্ব অনুষ্ঠিত হবে।

ফলে আজ সেই শুনানি পর্বের দিকেই নজর রয়েছে সকলের। অন্যদিকে বুধবার কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারের ছুটির মেয়াদ শেষ হওয়ার কথা থাকলেও তিনি তার ছুটির মেয়াদ বাড়ানোর জন্য রাজ্যের কাছে আবেদন করেছেন বলে জানা গেছে। কিন্তু তার ছুটি কি রাজ্য মঞ্জুর করেছে!

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন এই ব্যাপারে রাজ্য পুলিশের ডিরেক্টর জেনারেল বীরেন্দ্রকে ফোন করলেও তিনি ফোন ধরেননি। এমনকি রাজ্য পুলিশের তরফে তাদের কাছে এনিয়ে কোনো কিছুই জানানো হয়নি বলে দাবি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার। ফলে সেদিক থেকে সিবিআই ধরেই নিয়েছে যে বুধবারই রাজীব কুমারের ছুটির মেয়াদ শেষ হয়ে গিয়েছে।

আর এখানেই প্রশ্ন, তাহলে কি আজ সেই কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারের খোজে রাজ্যের ভবানী ভবনে হানা দেবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা! বিশেষজ্ঞদের একাংশ বলছেন, আজ হাইকোর্টের রায় রেখেই সিবিআই তাদের পরবর্তী পদক্ষেপ গ্রহণ করতে পারে।

কেননা যদি আদালতের পক্ষ থেকে রাজীব কুমারের আগাম জামিনের আবেদন মঞ্জুর করা হয়, তাহলে আপাতত তাকে খোঁজার পর্বকে বাদ রেখে সেই রায়ের বিরুদ্ধে শীর্ষ আদালতের দ্বারস্থ হবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর যদি আদালত রাজীব কুমারের আবেদন মঞ্জুর না করেন, তাহলে তাকে খুঁজে বের করাই হবে সিবিআইয়ের কাছে আসল চ্যালেঞ্জ। সব মিলিয়ে এখন কোথায় আছেন রাজীব কুমার! আজকের দিনটায় তার ভাগ্যাকাশে ঠিক কোন প্রলেপ পড়তে চলেছে! সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!