এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজস্থানে খুন হওয়া আফরাজুলের কন্যার জন্য বিশেষ ব্যবস্থা রাজ্য সরকারের

রাজস্থানে খুন হওয়া আফরাজুলের কন্যার জন্য বিশেষ ব্যবস্থা রাজ্য সরকারের



জনহিতকর কাজের ক্ষেত্রে আবারও একটি নজির গড়লো পশ্চিমবঙ্গ সরকার। দেশের পশ্চিমতম রাজ্য রাজস্থানে খুন হওয়া আফরাজুল শেখের মেয়েকে চাকরি দিল রাজ্য সরকার। জেলাশাসক কৌশিক ভট্টাচার্য জানালেন , নিহত আফরাজুল শেখের মেজ মেয়েকে স্থানীয় সরকারী হোমে চাকরিতে নিয়োগ করা হয়েছে। রাজ্যের প্রশাসন , সরকারের দেওয়া প্রতিশ্রুতি গুরুত্ব সহকারে পালন করেছে। শুধুমাত্র নিহত আফরাজুল শেখের মেয়ে’র কর্মসংস্থানের বন্দোবস্ত করাই নয় , তাঁর স্ত্রীর হাতে এদিন বিধবা ভাতার বকেয়া টাকারও প্রশাসনের তরফ থেকে তুলে দেওয়া হয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জেলাশাসক কৌশিক ভট্টাচার্য এবং বিধায়ক নীহাররঞ্জন ঘোষ উপস্থিত থেকে এদিন গুলবাহার বেওয়ার হাতে ভাতার টাকা তুলে দেন। প্রশাসন সূত্রে জানানো হলো গত বছর ডিসেম্বর মাস থেকে একাধিক মাসের ভাতার টাকা গুলবাহার বেওয়ার অ্যাকাউন্টে দেওয়া হয়েছিল। কিন্তু যান্ত্রিক গোলযোগ থাকার কারণে তিনি তা সংগ্রহ করতে অসমর্থ হন। তাঁর হাতে এদিন এই বছরের ৫ মাসের ভাতা’র অর্থ তুলে দেওয়া হয়। একইসঙ্গে ওই পরিবারের জন্যে একটি ঘরের টাকা প্রশাসন অনুমোদন করে দিয়েছে। তার প্রথম কিস্তির ৬০ হাজার টাকাও এদিন তাঁর হাতে তুলে দেওয়া হয়। সরকারের প্রতিশ্রুতি মতন সাহায্য পেয়ে যারপরনাই আনন্দিত গুলবাহার ব্যক্তিগত প্রতিক্রিয়া জানিয়ে বললেন, ” রাজ্য সরকার ও প্রশাসনের কাছে আমি কৃতজ্ঞ। তারা আমার পরিবারের দুর্দশার কথা ভেবেছে।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!