এখন পড়ছেন
হোম > জাতীয় > বিধানসভার আগে মমতার মাস্টারস্ট্রোক! খোদ দিল্লির বুকে জিতে নিলেন সকলের মন! জানুন বিস্তারিত

বিধানসভার আগে মমতার মাস্টারস্ট্রোক! খোদ দিল্লির বুকে জিতে নিলেন সকলের মন! জানুন বিস্তারিত



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দিল্লিতে বিভিন্ন রাজ্যের ট্যাবলো প্রদর্শিত হলো। তার মধ্যে পশ্চিমবঙ্গের ট্যাবলো সকলের নজর কেড়ে নিল। পশ্চিমবঙ্গের পক্ষ থেকে এবার সবুজসাথী ট্যাবলো প্রদর্শন করা হলো। এছাড়া তুলে ধরা হলো কালাহান্ডি সংস্কৃতিকে। বাংলার ছাত্র ছাত্রীরা নৃত্যগীতের মাধ্যমে সকলের মন জয় করে নিল। ট্যাবলোর সঙ্গে পরিবেশিত হলো রবীন্দ্র সংগীত ‘আমরা নতুন যৌবনের দূত’ গানটি। অন্যদিকে কলকাতার রেডরোডে চলছে প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজ। যেখানে উপস্থিত হয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রমুখেরা। কলকাতাতেও প্রদর্শিত হলো ট্যাবলো।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ দিল্লিতে শারীরিক দূরত্বও বজায় রেখে কুচকাওয়াজ করা হলো। এবারের অনুষ্ঠান সংক্ষিপ্ত। এবারের অনুষ্ঠানে কোন বিদেশি অতিথি আসেননি। হেলিকপ্টার থেকে পুস্প বৃষ্টি করা হলো। দিল্লির রাস্তায় দেখা গেল পদাতিক বাহিনী। রাজপথে প্রদর্শিত হল রাফাল যুদ্ধবিমান। বিভিন্ন অস্র, সরঞ্জাম নিয়ে চলল প্যারেড। আকাশে আজ রাফায়েলের সঙ্গে সঙ্গে দুটি জাগুয়ার, দুটি মিগ্-২৯ বিমানকে একসঙ্গে উড়তে দেখা যায়। নেতৃত্ব দেন গ্রুপ ক্যাপ্টেন রোহিত কটারিয়া।

আজ জামনগরের রাজ পরিবারের কাছ থেকে পাওয়া বিশেষ পাগড়ি পড়ে উপস্থিত হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দেশবাসীকে ৭২ তম প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানালেন। ন্যাশানাল ওয়ার মিউজিয়ামে শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানান তিনি। আজ রাজপথে বিশেষ প্যারেডে উপস্থিত হলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!