এখন পড়ছেন
হোম > অন্যান্য > বিনোদন > রাজ-শুভশ্রীকে শুভকামনা জানালেন ‘বিবাহবিচ্ছিন্ন’ রাজের ‘প্রথম স্ত্রী’ শতাব্দী

রাজ-শুভশ্রীকে শুভকামনা জানালেন ‘বিবাহবিচ্ছিন্ন’ রাজের ‘প্রথম স্ত্রী’ শতাব্দী



টালিগঞ্জ ইন্ড্রাস্ট্রিতে এখন ‘মোস্ট হট টপিক’ পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির বিয়ে। তাঁদের বিয়েতে কে এলেন, কি খেলেন – সবই এখন মিডিয়া কভারেজের শীর্ষে। এরই মাঝে কলকাতার এক নামি সংবাদপত্রের খবর – নবদম্পতিকে শুভকামনা জানালেন পরিচালক রাজ চক্রবর্তীর প্রথম স্ত্রী শতাব্দী মিত্র। রাজ যখন প্রথম টালিগঞ্জে আসেন এবং নিজের ক্যারিয়ার বানানোর জন্য স্ট্রাগল করছেন – তখন তিনি থাকতেন বন্ধু রুদ্রনীল ঘোষের সঙ্গে একটি ভাড়াবাড়িতে। সেই সময়েই একটি সিরিয়েল করার সময় পেশায় সংবাদমাধ্যমের কর্মী শতাব্দী মিত্রের পরিচয় হয় রাজের। পরিচয় থেকে বন্ধুত্ত্ব হয়ে তা প্রেমে পরিণত হতে বেশি সময় লাগেনি। আর তারপর বাড়ির প্রায় অমতেই রাজকে ২০০৬ সালে বিয়ে করেন শতাব্দীদেবী। আর কাকতালীয়ভাবে, এরপরেই রাজের হাত ধরে বেরোতে থাকে একের পর এক হিট ছবি।

ওই সংবাদপত্রের খবর অনুযায়ী, একই সঙ্গে পাল্লা দিয়ে খারাপ হতে থাকে রাজ আর শতাব্দীর সম্পর্ক। কেননা, ইন্ড্রাস্ট্রিতে তখন খবর, রাজের সঙ্গে প্রেম করছেন শুভশ্রী। নিজেদের সম্পর্ক বাঁচাতে শতাব্দী দেবী শুভশ্রীর বাড়িতেও ফোন করেন। শুভশ্রীর অভিভাবকরা কথা দেন, সেই সম্পর্ক থেকে সরে আসবেন তাদের বাড়ির মেয়ে। বয়স কম থাকায় ‘ভুল’ করে ফেলেছেন শুভশ্রী। কথামত রাজের জীবন থেকে শুভশ্রী সড়ে গেলেও এরপরেই একের পর এক সম্পর্কে জড়াতে থাকেন পরিচালক রাজ চক্রবর্তী। ওই সংবাদপত্রের খবর থেকে জানা যাচ্ছে, ঐসময় থেকেই শতাব্দীদেবীর সঙ্গে চূড়ান্ত অব্যবহার শুরু করেন রাজ। ফলে ২০১১ সালে দুজনের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। নিজেদের দাম্পত্যজীবন নিয়ে অখুশি হলেও, রাজের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক বজায় রেখে গেছেন শতাব্দীদেবী এবং তাই পুরোনো তিক্ততার কথা মনে না রেখে নবদম্পতিকে ভবিষ্যৎ জীবনের জন্য শুভকামনা জানাতে চান রাজ চক্রবর্তীর প্রথম স্ত্রী শতাব্দী মিত্র।

যদিও এই খবরের সত্যতা বা সূত্র সম্পর্কে ওই সংবাদপত্রে কিছু লেখা নেই, প্রিয়বন্ধু বাংলার তরফেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই সংবাদপত্রে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা সংস্থার সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!