এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > রায়গঞ্জে কংগ্রেসের দুর্গ পুনরুদ্ধারে এবার মায়ের পাশে প্রিয়রঞ্জন-পুত্রও

রায়গঞ্জে কংগ্রেসের দুর্গ পুনরুদ্ধারে এবার মায়ের পাশে প্রিয়রঞ্জন-পুত্রও



সকলের প্রিয় প্রয়াত কংগ্রেস নেতা প্রিয়রঞ্জন দাশমুন্সি চলে গেলেও এখনও তার স্মৃতিকে ভুলতে পারেনি গোটা রায়গঞ্জ। কেননা এই উত্তর দিনাজপুর জেলার ব্যাপক উন্নয়নের পেছনে প্রিয়রঞ্জন দাশমুন্সিরই হাত রয়েছে বলে মনে করেন এখানকার মানুষেরা। এমনকি সারা রাজ্যে বামেদের দাপট থাকলেও উত্তর দিনাজপুর জেলায় প্রিয়রঞ্জন দাশমুন্সির জন্যই সেভাবে বামেরা দাগ কাটতে পারেনি। আর তাই রায়গঞ্জ শহরকে এখনও অনেকে প্রিয়রঞ্জন গড় হিসেবেই জানে। কিন্তু বর্তমানে সকলের প্রিয় প্রিয়দা আর নেই।

এবারে আসন্ন লোকসভা নির্বাচনে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে কংগ্রেসের তরফে প্রার্থী হয়েছেন সেই প্রয়াত প্রিয়রঞ্জন দাশমুন্সিরই স্ত্রী দীপা দাশমুন্সি। আর সেই দীপা দেবীকে জেতানোর জন্য এখন তৎপর হয়ে উঠেছে জেলা কংগ্রেস নেতৃত্ব। তবে রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে প্রিয়রঞ্জন দাশমুন্সির আবেগকে জোরালো করবার জন্য সেই প্রিয়রঞ্জন এবং দীপা দাশমুন্সির পুত্র প্রিয়দীপ ওরফে মিছিলকে এবার মায়ের নির্বাচনী প্রচারে আনবার জন্য জোর তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে।

কিন্তু বর্তমানে পরীক্ষার জন্য লন্ডনে রয়েছেন মিছিল। তাই তাকে তার পরীক্ষা শেষ হয়ে গেলে কিভাবে মায়ের প্রচারে এনে তাকে দিয়ে ঝড় তোলা যায় তার পরিকল্পনা করতে শুরু করেছে হাত শিবির। এদিন এই প্রসঙ্গে উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সভাপতি মোহিত সেনগুপ্ত বলেন, “আমরা দীপাদেবীর কাছে আবেদন করেছি যাতে তিনি তার ছেলে মিছিলকে প্রচারে নিয়ে আসেন। কারণ মিছিল ওর বাবা প্রিয়রঞ্জন বাবুর শেষকৃত্যে এসে লোকসভা ভোটের সময় আসবে বলে জানিয়েছিল। আর তাই আমরা চাইছি প্রিয়দীপ মায়ের হয়ে রায়গঞ্জ এসে প্রচার করে যাক।” তবে সত্যিই কি তাহলে মায়ের প্রচারে আসবেন ছেলে মিছিল?


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে সেই মিছিলের মা তথা রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী দীপা দাশমুন্সি বলেন, “আমিও চাইছি ও রায়গঞ্জে প্রচারে আসুক। কিন্তু পড়াশোনার জন্য এখন লন্ডনে আছে। ওর পরীক্ষা চলছে। এর মধ্যে সময় পেলে আমি নিশ্চয়ই ওকে নিয়ে আসব।”

বিশেষজ্ঞদের মতে, প্রিয়রঞ্জন দাশমুন্সি চলে গেলেও উত্তর দিনাজপুর জেলার সঙ্গে তার একটা আলাদা ভাবাবেগ জড়িত আছে। আর তাই তার অনুপস্থিতিতে তারই ছেলে মিছিলকে নিয়ে এসে দীপা দাশমুন্সির প্রচার করে সেখানে প্রয়াত কংগ্রেস নেতা প্রিয়রঞ্জন দাশমুন্সিকে নিয়ে আবেগকে উস্কে দিয়ে নিজেদের ভোটব্যাঙ্ক আরও শক্ত করতে চায় কংগ্রেস।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!