এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > রাহুল সিনহাকে দিল্লিতে তলব, মান ভঞ্জন নাকি নতুন কি কোনো পদ, জোর জল্পনা রাজ্যে

রাহুল সিনহাকে দিল্লিতে তলব, মান ভঞ্জন নাকি নতুন কি কোনো পদ, জোর জল্পনা রাজ্যে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  সম্প্রতি কেন্দ্রীয় সম্পাদক পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে দীর্ঘদিন ধরে বিজেপি করা রাহুল সিনহাকে। একসময় পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সভাপতি ছিলেন তিনি। পরবর্তীতে কেন্দ্রীয় স্তরে দায়িত্ব দেওয়া হয়েছিল তাকে। কিন্তু সম্প্রতি তৃণমূলের থেকে আগত অনুপাম হাজরাকে তার জায়গায় দায়িত্ব দিয়েছে ভারতীয় জনতা পার্টি। যার ফলে সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিয়েছেন সেই রাহুল সিনহা। স্পষ্ট ভাষায় জানিয়ে দিয়েছেন, 40 বছর ধরে বিজেপিতে থাকার পুরস্কার পেলেন তিনি। যেখানে তৃণমূলের কেউ তার জায়গা দখল করল। তাই তাকে সরে যেতে হলেও, স্বাভাবিকভাবেই এই ঘটনার পর আগামী 10 থেকে 12 দিনের মধ্যে তিনি তার রাজনৈতিক সিদ্ধান্ত গ্রহণ করবেন বলে জানিয়ে দিয়েছিলেন রাহুলবাবু। যার ফলে ব্যাপক জল্পনা তৈরি হয়েছিল।

অনেকেই ভেবেছিলেন, এবার হয়ত রাহুল সিনহা দলবদলের মত কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। কিন্তু রাহুল সিনার যদি এরকম কোনো সিদ্ধান্ত নেন, তাহলে এর প্রভাব ভারতীয় জনতা পার্টিতে যে গুরুতরভাবে পড়বে, তা বলার অপেক্ষা রাখে না। তাই এই পরিস্থিতিতে বিজেপির রাজ্য থেকে শুরু করে কেন্দ্রীয় নেতৃত্ব এর গুরুত্ব বুঝতে পেরে সেই রাহুল সিনহাকে তলব করল দিল্লিতে। সূত্রের খবর, আজ বিকেল চারটার বিমানে দিল্লি যাচ্ছেন রাহুল সিনহা। জানা গেছে, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার ডাকেই তার এই দিল্লি সফর।

অনেকে বলছেন, বর্তমান পরিস্থিতিতে বিজেপিতে যখন বিরোধী দল থেকে যোগদান পর্ব শুরু হয়েছে, তখন রাহুল সিনহার মত দীর্ঘদিন ধরে বিজেপি করা নেতা যদি দলত্যাগ করেন, তাহলে তা ভারতীয় জনতা পার্টির কাছে বড়সড় ধাক্কা হিসেবে দেখা দেবে। তাই তার মান ভাঙিয়ে যাতে সমস্ত গন্ডগোল মিটিয়ে নেওয়া যায়, তার জন্যই বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব রাহুল সিনহাকে দিল্লিতে পাঠিয়ে তার মান ভাঙানোর চেষ্টা করবে বলে মনে করছে একাংশ। তাহলে কি রাহুল সিনহার মান ভাঙাতে তাকে কোনো গুরুত্বপূর্ণ পদ দিতে চলেছে ভারতীয় জনতা পার্টি?


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

নাকি শুধুমাত্র তার রাজনৈতিক সিদ্ধান্ত যাতে বিজেপির কাছে বড়সড় ফাটল হয়ে না দাঁড়ায়, তার জন্যই রাহুল সিনহাকে দিল্লিতে ডাকা হল বলে মনে করা হচ্ছে। কিন্তু এর ফলে কি আদৌ প্রকৃত সমস্যার সমাধান হবে? নাকি সমস্যা সমস্যাতেই থেকে যাবে! কেননা তার জায়গায় যেভাবে তৃণমূলের অনুপম হাজরাকে বসানো হয়েছে, তাতে তো রাহুল সিনহা অনেকটাই ক্ষুব্ধ। ফলে তাকে যদি এবার জায়গা দেওয়া না হয়, তাহলে তো মূল সমস্যা আরও বাড়বে!

কেন তাকে এভাবে ডাকা হল? এদিন এই প্রসঙ্গে রাহুল সিনহা বলেন, “আমাকে দিল্লিতে কেন্দ্রীয় নেতৃত্ব তলব করেছে। তাই দিল্লি যাচ্ছি। এর থেকে বেশি কিছু বলব না।” তবে তার এই দিল্লি সফরকে কেন্দ্র করে বাংলার রাজনৈতিক মহলে ব্যাপক গুঞ্জন ছড়িয়ে পড়েছে, তা বলার অপেক্ষা রাখে না। এখন দেখার বিষয়, রাহুল সিনহাকে দিল্লিতে ডেকে নিয়ে গিয়ে কেন্দ্রীয় নেতৃত্ব তার মান ভাঙাতে কি পদক্ষেপ গ্রহণ করে! যার দিকেই নজর থাকবে গোটা রাজনৈতিক মহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!