এখন পড়ছেন
হোম > জাতীয় > রাহুল গান্ধীর সঙ্গে বৈঠকেও গরহাজির গুরুত্ত্বপূর্ন সাংসদ, দলবদল নিয়ে জল্পনা তীব্রতর

রাহুল গান্ধীর সঙ্গে বৈঠকেও গরহাজির গুরুত্ত্বপূর্ন সাংসদ, দলবদল নিয়ে জল্পনা তীব্রতর



আবারও নতুন চমক হাত শিবিরে। এদিন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী নয়াদিল্লিতে প্রদেশ কংগ্রেসের প্রত্যেক নেতা-নেত্রীকে আমন্ত্রন জানিয়ে এক বৈঠকে আয়োজন করেন। ব্যাঙের কংগ্রেসের সব নেতারা সেখানে উপস্থিত থাকলেও উপস্থিত ছিলেন না মালদহের সাংসদ তথা প্রদেশ কংগ্রেস নেত্রী মৌসম বেনজির নুর । আর তাঁর অনুপস্থিতিকে কেন্দ্র করেই শুধু হলো জোর চর্চা। সম্প্রতি পশ্চিমবঙ্গের পরিবহন মন্ত্রীর বক্তব্যকে ঘিরে এমনিতেই মৌসম বেনজির নুর’র  দলত্যাগের বিষয়ে একটা জল্পনা শুরু হয়েছিলো। এদিন তাঁর অনুস্থিতি সেই সম্ভাবনাকে উস্কে দিলো। ররাজনৈতিকমহলে প্রশ্ন উঠতে শুরু করেছে যে তবে কি তৃণমূলে সত্যিই যাচ্ছেন আর তাই কংগ্রেস সভাপতির সঙ্গে দেখা করলেন না। জানা যাচ্ছে এদিন কংগ্রেস সভাপতি উপস্থিত সকল নেতার সাথে পৃথক পৃথক ভাবেই বৈঠক করেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সকলের সুবিধা -অসুবিধার কথা জানতে জানতে চান, জানতে চান কংগ্রেসের ভবিষ্যত্‍ নিয়ে তাঁরা কী ভাবছেন,এমনকি কিভাবে কংগ্রেসকে আরো এগিয়ে নিয়ে যাওয়া যায়.এমনকি যারা দল ছাড়ছেন বলে সোনা গেছে তাদের সাথেও দলে কার সাথে সমস্যা যার জন্য দল ছাড়ছেন এই নিয়ে আলোচনা হয়েছে। আর সেই ভাবনার কথা জেনেই রাহুল গান্ধী প্রদেশ কংগ্রেসের ভবিষ্যত পরিকল্পনা করতে চলেছেন এবং চুড়ান্ত সিদ্ধান্ত নিতে চলেছেন। এমন গুরুত্ব পূর্ণ বৈঠকে মৌসমের অনুপস্থিতিতে কেন্দ্র করে স্বভাবতই নানা মহলে চর্চা শুরু হয়ে গিয়েছে। তবে এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন তাঁর মামা সাংসদ আবু হাসেম খান চৌধুরী ওরফে ডালুবাবু। তবুও প্রশ্ন থেকেই গিয়েছিলো। পরিষ্কার করলেন তিনি নিজে তিনি জানান শারীরিক অসুস্থতার কারণেই উপস্থিত থাকতে পারেননি মৌসম বেনজির নুর।এই নিয়ে সমস্যাতো জল্পনার আবাসন ঘটিয়ে তিনি জানালেন তিনি পায়ের ব্যথায় নাজেহাল বলেই এদিন বৈঠকে উপস্থিত থাকতে পারেননি। তবে তিনি আগামী সপ্তাহে সংসদে অধিবেশনে যোগ দেবেন। তখনই তিনি দলের সভাপতির সঙ্গে দেখা করবেন। যদিও এই প্রশ্নের উত্তরে খুব একটা খুশি নয় রাজনৈতিকমহল। কেননা তারা এখন তীঘ্ন নজর রেখেছেন ২১ শে জুলাই এর মঞ্চে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!