এখন পড়ছেন
হোম > জাতীয় > রাহুল গান্ধীর পুরো পরিবারকে চোর বলে সম্বোধন করলেন বিজেপি নেতা

রাহুল গান্ধীর পুরো পরিবারকে চোর বলে সম্বোধন করলেন বিজেপি নেতা



রাফালে চুক্তি নিয়ে নরেন্দ্র মোদিকে বার বার কটাক্ষ করেছেন রাহুল গান্ধী তথা জাতীয় কংগ্রেস| ফরাসি সংস্থা ড্যাসল্টের সঙ্গে নরেন্দ্র মোদী সরকারের যে চুক্তি হয়েছে তা অবিলম্বে প্রকাশ করার দাবি থেকে শুরু করে এই চুক্তি নিয়ে নরেন্দ্র মোদীকে চোর বলতেও ছাড়েননি কংগ্রেস সভাপতি। এবার এরই প্রতিবাদে পাল্টা অভিযোগের বাণ ছাড়ল বিজেপি। নরেন্দ্রর মোদীকে চোর বলায় রাহুল গান্ধীর পুরো পরিবারকে চোর বলে সম্বোধন করলেন বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। বিজেপির হয়ে রবিশঙ্কর প্রসাদ সাংবাদিক সম্মেলনে কার্যত তুমুল সমালোচনা করেন রাহুল গান্ধীর। লোকপ্রিয় প্রধানমন্ত্রীর নামে অভিযোগ করে রাহুল নিজের মুখেই কালি লাগিয়েছেন বলে দাবি জানা তিনি| পুরো গান্ধী পরিবারকেই দুর্নীতির আখড়া বলে অভিযোগ তোলেন তিনি। ২জি, কয়লা কেলেঙ্কারি, আদর্শ হাউজিং কেলেঙ্কারি থেকে শুরু করে হেরাল্ড মামলা সব কিছুতেই কংগ্রেস জড়িত বলে দাবি জানান তিনি।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

রবিশঙ্কর প্রসাদের অভিযোগ অনুযায়ী নরেন্দ্র মোদী সরকারের আমলে মধ্যসত্ত্বভোগীদের টাকা খাওয়া বন্ধ হয়ে যাওয়ায় রাহুলদের সমস্যা হচ্ছে। তিনি আরো বলেন যে রাফালের চুক্তি নিয়ে এত সমস্যা তা কংগ্রেস আমলে হয়েছে। ২০০৭ সালে প্রস্তাব পাঠানো হয় এবং পরে ২০১৩ সালে চুক্তি সম্পন্ন হয়। সেইসময় বিজেপি ক্ষমতায় আসেনি বলে জানিয়েছেন তিনি| অন্যদিকে, ২০১২ সালে রিলায়েন্সের সঙ্গে ফরাসি সংস্থার মউ সাক্ষরিত হয়। সেক্ষেত্রে বিজেপি রিলায়েন্সকে কোনরকম সাহায্য করেনি বলে দাবি জানান রবিশংকর| তিনি আরো জানান যে দ্রুত প্রয়োজনীয়তার জন্য মাত্র ৩৬টি যুদ্ধবিমান কেনা হয়েছে এবং বাকীগুলি এদেশেই তৈরি হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!