এখন পড়ছেন
হোম > জাতীয় > রাফায়েল চুক্তি নিয়ে মোদির ঘুম ছোটাতে বিশেষ পরিকল্পনায় রাহুল গান্ধী

রাফায়েল চুক্তি নিয়ে মোদির ঘুম ছোটাতে বিশেষ পরিকল্পনায় রাহুল গান্ধী



রাফায়েল চুক্তিকে হাতিয়ার করে আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপি সরকার বিরোধী প্রচার কার্য থেকে পিছুপা হচ্ছেন না কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বরং এই চুক্তিকে বিজেপি সরকারের বিরুদ্ধে আরোও শক্তিশালী হাতিয়ার করতে কংগ্রেস সভাপতি নয়া রাজনৈতিক চাল দিলেন। কংগ্রেস সভাপতি এবার ছয় সদস্যের টাস্ক ফোর্স গঠন করলেন।

কংগ্রেস সভাপতি আগামী দিনে সাংবাদিক বৈঠকের আয়োজন করে এই শক্তিশালী অস্ত্র সহযোগে কেন্দ্র সরকারের প্রতি আঘাত হানতে চলেছেন হাত শিবির সূত্রে এমন আভাসও মিলেছে। কংগ্রেস সভাপতির উদ্দেশ্যে এই রাফায়েল যুদ্ধ বিমান চুক্তির দুর্নীতি জনিত সত্যতা সারা দেশবাসীর কাছে প্রকাশিত করা। শুধু তাই নয় দেশের সকল মানুষকে দেশের প্রতিরক্ষাজনিত আর্থিক দুর্নীতি কাণ্ডে সম্মিলিত প্রতিবাদে সামিল করা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

উল্লেখ্য কংগ্রেস গঠিত এই টাস্ক ফোর্স কমিটির প্রধানের দায়িত্ব পেয়েছেন দলের প্রবীন নেতা জয়পাল রেড্ডি। এছাড়াও ঐ কমিটিতে রয়েছে রণদীপ সূরযেওয়ালা, শক্তি সিং গোহিল, অর্জুন মোদওয়ালিয়া, পবন খেড়া, প্রিয়াঙ্কা চতুর্বেদী ও জয়বীর শেরগিল প্রমুখ নেতৃবৃন্দ।

কংগ্রেস দলের পক্ষ থেকে দেশবাসীকে এই চুক্তি সম্পর্কে ওয়াকিবহাল করতে একটি কর্মসূচীও গ্রহণ করা হয়েছে। দলীয় সূত্রে জানা যাচ্ছে কংগ্রেস দলের বাছাই করে ৫০ জন নেতা দেশের ১০০টি শহরে সাংবাদিক সম্মেলন করে রাফায়েল চুক্তি নিয়ে কেন্দ্রের বিরোধীতা করবে। অল্প দিনের মধ্যেই দেশের বিভিন্ন প্রান্তে এই সেই সাংবাদিক বৈঠক শুরু হবে বলে জানা যাচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!