এখন পড়ছেন
হোম > অন্যান্য > রবি শাস্ত্রীর মত একটা কোচ পেলে তাঁর ক্রিকেট জীবন অন্যরকম হত? আক্ষেপ ঝরে পড়ছে বাংলার মনোজের

রবি শাস্ত্রীর মত একটা কোচ পেলে তাঁর ক্রিকেট জীবন অন্যরকম হত? আক্ষেপ ঝরে পড়ছে বাংলার মনোজের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- ইতিমধ্যেই ঘোষণা হয়ে গেছে আইপিএলের পর অস্ট্রেলিয়া সফরে কারা কারা জায়গা করে নিয়েছে। আর সেখানে কিছুদিন আগেই দেখা গিয়েছিল বরুণ চক্রবর্তীর নাম। আর সেই নিয়ে নিজেকে যথেষ্ট ভাগ্যবান বলেই মনে করেছিলেন কেকেআরের এই রহস্য স্পিন বোলার।

বস্তুত প্রতিকূল পরিস্থিতিকে জয় করে কিভাবে খেলা শুরু করা যায় সেই চেষ্টা অনেকদিন ধরে চালিয়ে গেছেন বিসিসিআই কর্তা সৌরভ গঙ্গোপাধ্যায়। আইপিএল নিয়ে সকলে যখন আশা ছেড়ে দিয়েছিলেন, সেই সময় আইপিএল অনুষ্ঠিত হবে এই কথা ঘোষণা করে সকলকে চমকে দিয়েছিলেন তিনি। আইপিএল পরবর্তী একাধিক ম্যাচের কথাও তখনই ঘোষণা করেন তিনি।

এমন পরিস্থিতিতে এতদিন পর্যন্ত আইপিএলের পরে কোহলির দল দুবাই থেকেই জাতীয় সফরের জন্য চলে যাবেন বলে জানা গিয়েছিল। কিন্তু সম্প্রতি সামনে এসেছে সেই দলে কারা কারা থাকছেন তার নাম। আর সেখানেই বরুণ চক্রবর্তীর নাম দেখে খুশীতে ডগমগ হয়েছে অনুরাগীরা। তবে এবার আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান সূর্য কুমার যাদব যে সকলের নজর কেড়েছেন সে কথা আলাদা করে বলে দিতে হয় না।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে ভালো পারফর্মেন্স করার পরেও এবার ভারতীয় দলে অস্ট্রেলিয়া সফরে জায়গা পাননি তিনি। আর সেই নিয়েই অনেককে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে। তবে এরই মধ্যে তাঁর খেলার প্রশংসা করেছেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী। আর যা দেখে আক্ষেপ শোনা গেছে মনোজ তিবারীর গলায়।

বস্তুত সূর্য কুমার যাদবের প্রশংসা করেছিলেন ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী আর তা দেখেই ক্রিকেটার মনোজ তিবারী নিজের জন্য আক্ষেপ করেছেন। গত বুধবার আরসিবির বিরুদ্ধে সূর্য কুমারের ব্যাটিং দেখে প্রশংসা করেন তিনি। টুইট লেখেন, সূর্য প্রণাম! সেইসঙ্গে তাঁকে এভাবেই লড়ে যেতে এবং আশা না ছাড়তেই বলেছেন ভারতীয় কোচ।

যা দেখে অস্ট্রেলিয়া সফরে জায়গা না পেয়ে সূর্যকুমার যাতে বিমর্ষ না হন, সেই বার্তাই যে রবি শাস্ত্রী দিয়েছেন সে কথাই বোঝা গেছে। আর এই টুইট দেখে আক্ষেপ করেছেন মনোজ তিবারী। এদিন তিনি টুইট করে লেখেন, তাঁর সময় রবি শাস্ত্রী যদি ভারতীয় দলের কোচ থাকতো তাহলে তাঁর কথায় তিনিও এভাবেই উদ্বুদ্ধ হতে পারতেন। তাঁর কথায়, তিনি যে সিরিজে শতরান করেছিলেন, রবি শাস্ত্রী যদি সেই সময় ভারতীয় দলের কোচ থাকতো তাহলে ভালো হতো।

কারণ রবি শাস্ত্রীর থেকে এধরনের বার্তা পেলে মনোজের আন্তর্জাতিক ক্যারিয়ার যে আরো ভালো হতো, সেই আক্ষেপই করেছেন তিনি। তবে এরই সঙ্গে সূর্য কুমার যাদব যে তাঁর বার্তা পেয়ে নিশ্চয়ই খুশি হবেন, সেকথাও শোনা গেছে বাংলার এই ক্রিকেটারের মুখে। তবে রবিশাস্ত্রীর কথায় সূর্য কুমার যাদবের কি প্রতিক্রিয়া হয় এখন সেটাই দেখার অপেক্ষা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!