এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > ২০১৯ সালের লোকসভা নির্বাচন নিয়ে বড়সড় ‘বোমা’ ফাটালেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য

২০১৯ সালের লোকসভা নির্বাচন নিয়ে বড়সড় ‘বোমা’ ফাটালেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য্য



আগামী লোকসভা নির্বাচনের জন্য মহিলা নেতাকর্মীদের সামনে দাঁড়িয়ে থেকে বিজেপির বিরুদ্ধে লড়াই করার বার্তা দিলেন স্বাস্থ্য এবং পরিবার কল্যান প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। বিজেপি সহ অন্যান্য বিরোধী রাজনৈতিক দলগুলো লোকসভা ভোটে একটাও আসন পাবে না। মমতা বন্দ্যোপাধ্যায়ের মা-মাটি-মানুষের সরকারই ৪২ টি আসন ছিনিয়ে নেবে। সেজন্য এখন থেকে দলের মহিলা কর্মীদের এগিয়ে এসে কর্মযজ্ঞে ঝাঁপ দেওয়ার আহ্বান জানালেন তৃণমূল মহিলা কংগ্রেসের রাজ্য সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

এদিন মালদহের সানাউল্লাই মঞ্চে মহিলা সংগঠনের সম্মেলনে যোগ দিয়ে রনংদেহি মূর্তিতে দেখা গেল তৃণমূলের এই হেভিওয়েট নেত্রীকে। দাবী করলেন,২০১৯ এর লোকসভা নির্বাচনে মালদহের দুটি লোকসভা আসনেই দখল করবে তৃণমূল। বিজেপির ঠাঁই হবে না এ রাজ্যে। প্রসঙ্গে কড়া সমালোচনাও করলেন মোদীসরকারের। সাম্প্রতিক পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির ইস্যু তুলে আক্রমণ করলেন কেন্দ্রীয় সরকারকে। অভিযোগে বললেন, মোদীজি ‘আচ্ছে দিনে’-র নাড়া লাগিয়ে প্রধানমন্ত্রীর কুর্সিতে বসলেও আদতে কাজ হয়নি কিছুই।  উল্টে দেশবাসীর ভোগান্তি দিন দিন বেড়েছে। কেন্দ্রীয় সরকার কেবল নিজের কু্র্সি বাঁচাতে প্রচার কর্মসূচি চালিয়ে যাচ্ছে। সাধারণ মানুষের কিসে সুরাহা হয়,সেদিকে তাঁর নজর নয়। এছাড়া জানালেন,কেন্দ্রীয় সরকারের প্রকল্পগুলোও দুর্নীতিগ্রস্থ। ‘বেটি বাঁচাও বেটি পড়াও’ কেবল শ্লোগানি তুলে গিয়েছে তাঁরা। কাজের কাজ করে কিছুই বিজেপি। তুলনায় টানলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কন্যাশ্রী প্রকল্পের কথা। কন্যাশ্রী প্রকল্পের মাধ্যমে এ রাজ্যের পিছিয়ে পড়া মেয়েদের কতটা উন্নয়ণ হয়েছে,শিক্ষাব্যবস্থার হাল ফিরেছে কতোটা তার খতিয়ানই তুলে ধরলেন চন্দ্রিমা দেবী।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন মহিলা সংগঠনের সম্মেলনে যাওয়ার আগে মালদহ মেডিক্যাল পরিদর্শনেও গিয়েছিলেন চন্দ্রিমা দেবী। তিনি এদিন মেডিক্যাল কলেজের কর্তাদের সঙ্গে বৈঠকও করেন। মেডিক্যালের উন্নতির জন্য যাবতীয় প্রকল্প জমা দেওয়ার নির্দেশ দেন রাজ্যের স্বাস্থ্য দপ্তরের রাষ্ট্রমন্ত্রী। পরে তিনি মাদার অ্যান্ড চাইল্ড হাব ‘মাতৃমা’ কাজকর্ম তদারক করতেও যান। সেখানের রোগীর আত্মীয়রা তাঁর কথা বলতে চেয়ে বিক্ষোভ শুরু করলেও পরে মন্ত্রী সে বিক্ষোভের দাবী অস্বীকার করেন। বলেন,তাকে কেউ বিক্ষোভ দেখায়নি। মালদহ মেডিক্যাল পরিদর্শন করে সন্তুষ্ট তিনি,এমনটাই সংবাদমাধ্যমকে জানালেন এদিন। বললেন,মানুষের প্রয়োজনে প্রচুর উন্নত পরিষেবা চালু করেছে মা মাটি মানুষের সরকার। ভবিষ্যতে আরো করবে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!