এখন পড়ছেন
হোম > জাতীয় > পুরুলিয়া কান্ডে তৃনমূলকে সংসদে আরও চেপে ধরতে অমিত শাহের নীল-নকশা তৈরি

পুরুলিয়া কান্ডে তৃনমূলকে সংসদে আরও চেপে ধরতে অমিত শাহের নীল-নকশা তৈরি



সম্প্রতি রাজ্যের পঞ্চায়েত নির্বাচনের পরেই পুরুলিয়ার বলরামপুরে দুই বিজেপি কর্মী খুনের অভিযোগ উঠেছিল রাজ্যের শাসকদল তৃনমূলের বিরুদ্ধে। যা নিয়ে বঙ্গের গেরুয়া শিবির যেমন তৃনমূলের বিরুদ্ধে চাপ বাড়িয়েছে তেমনি এবার তৃনমূলের বিরুদ্ধে পুরুলিয়া ইস্যুতে গুটি সাজাচ্ছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। সূত্রের খবর, সংসদের বাদল অধিবেশনেই এনিয়ে তৃনমূলের বিরুদ্ধে সোচ্চার হওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে বাংলা থেকে নির্বাচিত বিজেপির সাংসদদের।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি মাসে 27 তারিখে রাজ্যে আসছেন অমিত শাহ। 28 তারিখ পর্যন্ত বিজেপির সর্বভারতীয় সভাপতি তাঁর এই বাংলা সফরে এসে পুরুলিয়া নিয়ে বঙ্গের নেতাদের বার্তাও দেবেন বলে জানা গেছে। রাজ্য বিজেপি সূত্রের খবর, ইতিমধ্যেই রাজ্যের আইনশৃঙ্খলা ও পুরুলিয়া কান্ড নিয়ে তৃনমূলকে চিপে ফেলার নির্দেশও চলে এসছে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এমনকি আগামী লোকসভা ভৌট পর্যন্ত যাতে এই বিষয়টিকে নিয়ে তৃনমূলের বিরুদ্ধে লড়া যায়, সেই চিন্তাভাবনাও শুরু করেছে তাঁরা। রাজনৈতিক বিশ্লেষকদের মতে, 2019 এল আগে যেভাবে বিজেপি বিরোধী জোটে নেতৃত্ব দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, তাতে লোকসভায় এই ইস্যুগুলোর দারা তৃনমূলকে চাপে না ফেলতে পারে বাংলায় লোকসভার আসন বৃদ্ধির স্বপ্নে ছাই পড়বে গেরূয়া শিবিরের তাই তাদের এই রনকৌশল ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!