এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > পুরভোটে কাদের প্রার্থী করা হবে না, জানিয়ে দিল বিজেপি! জোর চাঞ্চল্য!

পুরভোটে কাদের প্রার্থী করা হবে না, জানিয়ে দিল বিজেপি! জোর চাঞ্চল্য!



পৌরসভা নির্বাচনে বিজেপি চাইছে এই রাজ্যে কিছুটা দাগ কাটতে। লোকসভার মত দাগ কাটতে না পারলেও, বিধানসভার আগে যাতে কিছু পৌরসভা দখল করে তৃণমূলকে চাপে রাখা যায়, তার জন্য মরিয়া চেষ্টা করছে তারা। কিন্তু একদিকে সংগঠন এবং অন্যদিকে প্রার্থী নির্বাচনী প্রক্রিয়ায় বিজেপি এখনও তৃণমূলের থেকে অনেকটাই পিছিয়ে বলে দাবি একাংশের। গত লোকসভা নির্বাচনের পর তৃণমূল থেকে একাধিক ব্যক্তি ভারতীয় জনতা পার্টিতে নাম লিখিয়েছিল। ফলে বিজেপির প্রার্থী হতে চেয়ে এখন নানা জায়গায় বহু আবেদনপত্র জমা পড়তে শুরু করেছে। কিন্তু বিজেপি কাকে প্রার্থী করবে, সেই নিয়ে অনেকদিন ধরেই তৈরি হয়েছে প্রশ্ন।

অবশেষে এই ব্যাপারে নিজেদের মতামত জানিয়ে দিল জলপাইগুড়ি এবং কোচবিহার জেলা বিজেপি নেতৃত্ব। সূত্রের খবর, ইতিমধ্যেই এই দুই জেলার বিজেপি নেতৃত্ব জানিয়ে দিয়েছে যে, কোনো ব্যক্তি যদি চিটফান্ডের সঙ্গে যুক্ত থাকেন, তাহলে তাদের কোনো মতেই প্রার্থী করবে না দল। অর্থাৎ বিজেপি চাইছে, স্বচ্ছ মুখকে এবারের নির্বাচনী লড়াইয়ে নামাতে। সেদিক থেকে চিটফান্ডের সঙ্গে যুক্ত থাকা ব্যক্তিদের যদি বিজেপি প্রার্থী করে, তাহলে তৃণমূলের পক্ষ থেকে সেই ব্যাপারে প্রশ্ন তুলে বিজেপিকে চাপে ফেলা হতে পারে। তাই কোনো অভিযোগ নেই, এমন ব্যক্তিকেই এবার প্রার্থী করার দিকে নজর দিতে চাইছে তারা।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, সারদা থেকে নারদা, বিভিন্ন ইস্যুতে তৃণমূলকে প্রত্যেক সময় বিধতে দেখা যায় ভারতীয় জনতা পার্টিকে। তৃণমূলের বিরুদ্ধে বিজেপির লড়াই করবার প্রধান অস্ত্র হচ্ছে দুর্নীতি। সেদিক থেকে যদি সেই দুর্নীতি পরায়ন ব্যক্তিদেরই বিজেপি প্রার্থী করে, তাহলে তাদের পক্ষ থেকে তৃণমূলের বিরুদ্ধে বলা বক্তব্য নিয়ে প্রশ্ন উঠে যাবে। আর তাই এখন চিটফান্ডের সঙ্গে যুক্ত ব্যক্তিদের প্রার্থী না করার ব্যাপারে নিজেদের মতামত জানিয়ে দিল কোচবিহার এবং জলপাইগুড়ি জেলা বিজেপি নেতৃত্ব। তবে শেষ পর্যন্ত প্রার্থী তালিকায় কতটা স্বচ্ছতা বজায় রাখতে পারে গেরুয়া শিবির, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!