এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পাঞ্জাব থেকে পাকিস্তান হয়ে এবার বাংলা যোগ, দুষ্কৃতী হত্যায় পুলিশি তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

পাঞ্জাব থেকে পাকিস্তান হয়ে এবার বাংলা যোগ, দুষ্কৃতী হত্যায় পুলিশি তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – নিউটাউনে শ্যুট আউটের ফলে নিহত 2 মোস্ট ওয়ান্টেড দুষ্কৃতীর গতিবিধি নিয়ে কিন্তু এখনো অন্ধকার রয়ে যাচ্ছে। যত সময় যাচ্ছে, ততই দুষ্কৃতীদের সম্বন্ধে এক একটি চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে যা নিয়ে রহস্য আরো ঘনীভূত হচ্ছে। প্রথমত, ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় যখন এসটিএফ সূত্রে জানা গিয়েছে, নিহত 2 পাঞ্জাবী দুষ্কৃতী যারা অস্ত্র পাচারকারী, মাদক ব্যবসায়ী এবং আন্তর্জাতিক চোরাচালানের যুক্ত ছিল তাদের সঙ্গে যোগ পাওয়া যাচ্ছে পাকিস্তানের। এবার এর সাথে জড়িয়ে পড়ল পশ্চিমবাংলার নাম।

নিহত দুষ্কৃতীদের সঙ্গে যখন পাকিস্তানের যোগসূত্র খোঁজার মরিয়া চেষ্টা চলছে, ঠিক সেই সময় আরও একটি নতুন সূত্র এসেছে পুলিশের হাতে। জানা যাচ্ছে, পশ্চিম মেদিনীপুরের পিংলার বাসিন্দা আকাশ পালের আধার কার্ড দেখিয়ে নতুন সিম কার্ড কেনা হয়েছিল এবং সেই সিম কার্ড ব্যবহার করে নিউ টাউনে সাপুরজির ফ্ল্যাট ভাড়া নেওয়া হয়েছিল। তবে কে এই আকাশ পাল? তা নিয়েই চলছে খোঁজ। তথ্য অনুযায়ী জানা যাচ্ছে, গত 17 ই মে এই আকাশ পালের নামের আধারকার্ড দেখিয়ে সাপুরজিতে একটি ফ্ল্যাট ভাড়া নেয় দুষ্কৃতীরা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কিন্তু প্রশ্ন উঠেছে এক্ষেত্রে অনেক। প্রথমত, আকাশ পালের যাবতীয় তথ্য দুষ্কৃতীদের হাতে এলো কি করে? সেক্ষেত্রে মেদিনীপুরের পিংলার বাসিন্দা আকাশ পাল কী এই দুষ্কৃতীদের সঙ্গে যুক্ত? একইসাথে জানা গিয়েছে নিহত পাঞ্জাবের দুষ্কৃতীদের নিউটাউনে সাপুরজির ফ্ল্যাটের খোঁজ দিয়েছিল  এখানকার এক দাগি আসামি ভরত কুমার। প্রসঙ্গত জানা গিয়েছে, নিউটাউনের সাপুরজি ফ্ল্যাটের বাসিন্দারা বেশিরভাগই এখানে থাকেননা। তাঁরা শুধুমাত্র ভাড়াটে বসিয়ে দেয় এবং সেই ভাড়াটে এজেন্সির মাধ্যমে ফ্ল্যাটে আসে।

আর এখানেই বড়সড় ফাঁক দেখে যাচ্ছে। সেক্ষেত্রে মনে করা হচ্ছে, টাকা ইনকামের রাস্তা দেখতে গিয়ে সঠিক পরিচয় না জেনে ফ্ল্যাট ভাড়া দেওয়া হচ্ছে। যেভাবে নিহত দুষ্কৃতীদের ফ্ল্যাট ভাড়া দেওয়া হয়েছিল। পাশাপাশি মেদিনীপুরের পিংলায় আকাশ পাল নামক যুবকের যাবতীয় খোঁজখবর নেওয়া শুরু করেছে পুলিশ। তবে অনুমান করা হচ্ছে, পুলিশি তদন্তের সূত্র ধরে আরও অনেক তথ্য সামনে আসবে। সেক্ষেত্রে কোন নাটকীয় মোড় এই তদন্তে আসে কিনা সেটাই দেখার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!