এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পুলিশের উদ্বেগ বাড়িয়ে আবার আগ্নেয়াস্ত্র পাওয়া গেল কলকাতার নিকটে

পুলিশের উদ্বেগ বাড়িয়ে আবার আগ্নেয়াস্ত্র পাওয়া গেল কলকাতার নিকটে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনকে অবাধ ও শান্তিপূর্ণ রাখা একটা বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে নির্বাচন কমিশনের কাছে। নির্বাচনকে শান্তিপূর্ণ রাখতে ও রাজ্যের নিরাপত্তার কথা চিন্তা করে বহু কেন্দ্রীয় বাহিনী পাঠানো হয়েছে রাজ্যে। কিন্তু রাজ্যের বিভিন্ন স্থান থেকে বারবার পাওয়া যাচ্ছে আগ্নেয়াস্র। যার ফলে বাড়ছে পুলিশের উদ্বেগ। সম্প্রতি ভাঙ্গর, মালদা থেকে উদ্ধার হয়েছে আগ্নেয়াস্ত্র। কলকাতা থেকে একাধিকবার আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। আজ আবার নিউটন থেকে পাওয়া গেল আগ্নেয়াস্ত্র।

আজ নিউটাউনের সাপুরজি বাসস্ট্যান্ড থেকে এক সন্দেহভাজনকে গ্রেপ্তার করে পুলিশ। যার থেকে পাওয়া যায় আগ্নেয়াস্ত্র, কার্তুজ। অস্ত্র পাচারের কারবারের সঙ্গে এই ব্যক্তি যুক্ত বলে, পুলিশের অনুমান। আজ হুগলির বাসিন্দা মহম্মদ ওয়াজিদ নামে এক যুবককে আগ্নেয়াস্ত্রসহ পুলিশ গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে পাওয়া গেছে চারটি আগ্নেয়াস্ত্র, কুড়ি রাউন্ড গুলি। এই সন্দেহভাজন এগুলি বিক্রি করতে এসেই পুলিশের হাতে ধরা পড়েছে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

গোপন সূত্রে খবর পেয়ে আজ সাপুরজি বাসস্ট্যান্ড এলাকায় তল্লাশি অভিযান চালিয়েছিল টেকনোসিটি থানার পুলিশ ও এসটিএফ। পুলিশের অভিযানে ধরা পড়েছে হুগলির বাসিন্দা মহম্মদ ওয়াজিদ। আজই তাকে বিধাননগর মহকুমা আদালতে পেশ করা হবে বলে জানা যাচ্ছে। কিন্তু তার কাছে কিভাবে এতসব অস্ত্রশস্ত্র এলো? কার কাছে সে এসব বিক্রি করতে যাচ্ছিল? তা এখনো জানা যায় নি।

এই কারবারের পেছনে কোন চক্র জড়িত আছে কিনা? এই বিষয় নিয়েও তদন্ত করছে পুলিশ। সম্প্রতি জেরা করা হচ্ছে অভিযুক্তকে। আজ কলকাতা লাগোয়া এই অভিজাত এলাকা থেকে প্রকাশ্যে যেভাবে অস্র উদ্ধার হলো, তাতে উদ্বেগ বাড়ছে পুলিশের। ঘটনায় শোরগোল পরে যায় এলাকা জুড়ে।

অন্যদিকে, আজ নাবালিকা ধর্ষণ ও খুনের মামলায় দোষী সাব্যস্তকে ফাঁসির সাজা দিলো বোলপুর আদালত। গত ২০১৮ সালের ১২ ই এপ্রিল এই নারকীয় ঘটনা ঘটেছিল। এ ঘটনায় দোষী সাব্যস্ত করা হয় আসগর নামের জনৈক অভিযুক্তকে। তার বিরুদ্ধে থানায় চার্জশিট দায়ের করা হয়। আজ তাকে মৃত্যুদণ্ড দেওয়া হল আদালতের পক্ষ থেকে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!