এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > পুলিশের হাতে গ্রেপ্তার শুভেন্দু ঘনিষ্ঠ, মিথ্যা মামলার অভিযোগ রাজ্যের বিরোধী দলনেতার

পুলিশের হাতে গ্রেপ্তার শুভেন্দু ঘনিষ্ঠ, মিথ্যা মামলার অভিযোগ রাজ্যের বিরোধী দলনেতার



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত রবিবার পুলিশের হাতে ধরা পড়েছেন শেখ আমির বা আরমান ভোলা। অস্ত্র আইনে তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত আরমান ভোলা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ বলে দাবি করা হচ্ছে। গত রবিবার ৪১ নম্বর জাতীয় সড়কের সোনাপোতা টোলপ্লাজার কাছে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই আরমান ভোলা হলো হলদিয়ার বাসিন্দা। জানা যায়, একসময় একটি কারখানার সামান্য শ্রমিকের কাজ করতেন তিনি, তবে অল্প সময়ের মধ্যেই তার বিরাট উত্থান ঘটেছে।

তৃণমূলের অভিযোগ, অধিকারী পরিবারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকার কারণে আরমান ভোলার প্রশাসন সহ রাজনৈতিক ক্ষেত্রে যথেষ্ট আনাগোনা ছিল। শুভেন্দু অধিকারীর অত্যন্ত ঘনিষ্ঠ তিনি। শুভেন্দু অধিকারীর যখন তৃণমূলের সঙ্গে সম্পর্ক ক্ষীণ হতে থাকে, সেসময় দাদার অনুগামীর ভূমিকায় দেখা গিয়েছিল আরমান ভোলাকে। তবে, শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেবার পর থেকে দীর্ঘদিন তার কোনো খবর পাওয়া যায়নি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অভিযোগ উঠেছে, পশ্চিমবঙ্গ থেকে পালিয়ে অন্য কোন রাজ্যে লুকিয়ে ছিলেন আরমান ভোলা। রাজ্যে ফেরার পর গত রবিবার তার সঙ্গী সহ তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয় প্রকাশ্যে এলে তীব্র চাঞ্চল্য শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তবে, এ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী জানিয়েছেন যে, তাঁর সঙ্গে আরমান ভোলার ঘনিষ্ঠতা নেই। সংবাদমাধ্যম ঘনিষ্ঠ শব্দটি তৈরি করেছে।

শুভেন্দু অধিকারী আরো জানান, ভোট গণনার পর থেকে তিন হাজারের বেশি মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। হলদিয়া থেকে শুরু করে হলদিবাড়ি পর্যন্ত এমন অবস্থা চলছে। তাঁর দাবি, এই মামলাগুলির মধ্যে ৯০% ই হলো মিথ্যা মামলা। বাংলায় এটা নতুন কোন ব্যাপার নয়। সপ্তাহে-সপ্তাহে এরকম ব্যাপার চলছে। তিনি জানিয়েছেন, এগুলো করে খুব ভুল করছে তৃণমূল। এভাবে বিরোধীদের আটকে রাখা যাবে না। এর বিরুদ্ধে সুপ্রিম কোর্টে যাওয়ার কথা বলেছেন শুভেন্দু অধিকারী। সমস্ত অভিযোগের সিবিআই তদন্তের দাবি করেছেন তিনি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!