এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > প্রভাবশালী তৃণমূল নেত্রীর বাড়িতে রাতের অন্ধকারে বোমা ছুঁড়ল দুস্কৃতীরা! কারন নিয়ে বাড়ছে জল্পনা

প্রভাবশালী তৃণমূল নেত্রীর বাড়িতে রাতের অন্ধকারে বোমা ছুঁড়ল দুস্কৃতীরা! কারন নিয়ে বাড়ছে জল্পনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –বিধানসভা নির্বাচনের আগে বিভিন্ন জায়গায় রাজনৈতিক সংঘাত ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে। কখনও তৃণমূল নেতার বাড়িতে হামলা, আবার কখনও বা বিজেপি নেতার বাড়িতে হামলা সেই সংঘাতকে আরও বাড়িয়ে দিয়েছে। আর এবার প্রভাবশালী তৃনমূল কাউন্সিলরের বাড়িতে বোমা পড়ার ঘটনা নয়া গুঞ্জন সৃষ্টি করল। যার ফলে এলাকার আইন-শৃংখলা থেকে শুরু করে শাসকদলের নেতাদের নিরাপত্তা নিয়ে উঠতে শুরু করল প্রশ্ন।

প্রসঙ্গত উল্লেখ্য, বুধবার গভীর রাতে খড়দহ পৌরসভার 21 নম্বর ওয়ার্ডে তৃনমূল কাউন্সিলর দোলা দাসের বাড়িতে বোমা ছোড়া হয়। আর এরপরই সেই বোমার শব্দে আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয় বাসিন্দারা। কিন্তু কি কারণে এই ঘটনা ঘটল? একাংশের মতে, স্থানীয় তৃনমূল কাউন্সিলরের দেওরের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে একটা বিবাদ রয়েছে। ফলে পারিবারিক বিবাদের ফলে কোনো একটা গন্ডগোলের কারনে এমন ঘটনা ঘটল কি না, তা নিয়ে তৈরি হয়েছে সংশয়। কিন্তু তৃনমূলের প্রভাবশালী নেত্রী তথা কাউন্সিলরের বাড়িতে এইভাবে বোমা পড়ার ঘটনা নিঃসন্দেহে শাসকদলের বিরম্বনা অনেকাংশেই বাড়িয়ে দিল।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগেও বেশ কয়েক বছর আগে কল্যাননগরে খড়দহ পৌরসভার 7 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সায়ন মজুমদারের বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়। আর সেই সময়ে সেই কাউন্সিলর গোটা ঘটনাকে দুষ্কৃতীদের উপদ্রব বলে দাবি করেছিলেন। তবে অনেকেই আশঙ্কা করেছিলেন, এই ঘটনার পেছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব জড়িত। আর এবার তার কয়েক বছর পর যেভাবে প্রভাবশালী তৃণমূল নেতার বাড়িতে বোমা পড়তে দেখা গেল, তাতে এলাকার আইন-শৃঙ্খলাকে কার্যত প্রশ্নচিহ্নের মুখে দাঁড় করিয়ে দিল বলেই মত ওয়াকিবহাল মহলের‌। এখন গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!