এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > “প্রতিদিন এলপিজি-র দাম বাড়িয়ে বিজেপি সাধারণ মানুষকে লুঠ করছে।” – বিস্ফোরক অভিযোগ মুখ্যমন্ত্রীর

“প্রতিদিন এলপিজি-র দাম বাড়িয়ে বিজেপি সাধারণ মানুষকে লুঠ করছে।” – বিস্ফোরক অভিযোগ মুখ্যমন্ত্রীর



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ প্রধানমন্ত্রীর ব্রিগেডের কয়েক ঘন্টা পূর্বেই প্রধানমন্ত্রীকে তীব্র ভাষায় কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূলের মহিলা কর্মীদের সঙ্গে নিয়ে শিলিগুড়ির দার্জিলিং মোড় থেকে শুরু করে ভেনাস মোড় পর্যন্ত সাড়ে তিন কিলোমিটার দীর্ঘ প্রতিবাদ মিছিলের আয়োজন করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পূর্বেই প্রধানমন্ত্রীকে উদ্দেশ্যে করে এক বিশেষ টুইট করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

টুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানালেন যে, প্রতিদিন এলপিজির দাম বাড়িয়ে দিয়ে সাধারণ মানুষকে লুঠ করেছে বিজেপি সরকার। তিনি জানালেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জমানায় দেশের মহিলারা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন। মানুষের বোঝা কমাতে কেন্দ্রীয় সরকার আগ্রহী নয়। তাই এ বিষয়ে তিনি বীতশ্রদ্ধ। এর প্রতিবাদ জানাতেই মহিলাদের নিয়ে শিলিগুড়িতে তিনি মিছিল করতে চলেছেন বলে জানালেন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সম্প্রতি, বিশ্ব বাজারে তেল ও গ্যাসের বারবার মূল্য বৃদ্ধিতে দেশের বাজারেও জ্বালানির মূল্য বৃদ্ধি দেখা যাচ্ছে তীব্রভাবে। আর জ্বালানির বারবার মূল্যবৃদ্ধি একটা বড়সড় অস্ত্র তুলে দিয়েছে তৃণমূলের হাতে। এই ইস্যুতে বিজেপির বিরুদ্ধে তীব্র প্রচারে নেমে পড়েছে শাসকদল তৃণমূল। জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে গোটা রাজ্যে বিক্ষোভ কর্মসূচি কিছুদিন আগেই করেছিল রাজ্যের শাসক দল তৃণমূল।

আবার, গত লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে একেবারে মুখ থুবড়ে পড়েছিল রাজ্যের শাসক দল তৃণমূল, ব্যাপক উত্থান ঘটেছিল বিজেপির। রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন যে, আগামী বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গের হারানো জমি পুনরুদ্ধার করতে আসরে নেমে পড়েছেন খোদ মুখ্যমন্ত্রী। এ কারণেই বিশেষ কর্মসূচি গ্রহণ করছেন তিনি। আবার, জ্বালানির মূল্যবৃদ্ধি তাঁর হাতে বড়সড় অস্ত্র তুলে দিয়েছে। যাকে কেন্দ্র করে বিজেপির বিরুদ্ধে প্রচার করে চলেছেন তিনি। জ্বালানির মূল্যবৃদ্ধির ফলে সাধারণ মানুষের যে ক্ষোভ তৈরি হয়েছে, তাকে সম্পূর্ণ কাজে লাগাবার উদ্যোগ নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!