এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রশাসকের পদ ফিরে পেতেই জেলার করোনা মোকাবিলায় বিশেষ পদক্ষেপ ফিরহাদ হাকিমের

প্রশাসকের পদ ফিরে পেতেই জেলার করোনা মোকাবিলায় বিশেষ পদক্ষেপ ফিরহাদ হাকিমের



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গত বছরের মতো এ বছরও করোনা সংক্রমনে সবচেয়ে কাহিল হয়ে পড়েছে কলকাতা ও উত্তর ২৪ পরগনা জেলা। সম্প্রতি, এই দুই জেলায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন প্রায় ৫০ হাজার মানুষ। বেশ কিছুদিন ধরে প্রতিদিন কলকাতায় ৩ হাজারেরও বেশি মানুষ করোনা আক্রান্ত হতে শুরু করেছেন। এই পরিস্থিতিতে জেলার করোনা মোকাবিলায় বিশেষ পদক্ষেপ নিতে চলেছেন ফিরহাদ হাকিম।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আজ বিকেলেই জেলার করোনা পরিস্থিতি নিয়ে আলোচনায় বসতে চলেছেন ফিরহাদ হাকিম। আজ বিকেল চারটার সময় এক বৈঠকে তিনি যোগদান করতে চলেছেন। কলকাতা পুরসভার প্রাক্তন কো-অর্ডিনেটররাও এই বৈঠকে উপস্থিত থাকবেন। জেলায় করোনা সংক্রমণ রোধ করতে প্রশাসনের পক্ষ থেকে কি কি পদক্ষেপ গ্রহণ করা হবে? সে সমস্ত বিষয় বৈঠকে আলোচিত হবে।

ইতিমধ্যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন যে, রাজ্যের করোনা পরিস্থিতি মোকাবেলা এই মুহূর্তে সর্বাগ্রে করতে হবে। এ কারণে শপথ অনুষ্ঠান সংক্ষিপ্ত রেখেছেন তিনি। গতকাল বিধায়কদের নিয়ে এক বিশেষ বৈঠক করেছিলেন মুখ্যমন্ত্রী। এই বৈঠকে কলকাতার করোনা পরিস্থিতি অবিলম্বে মোকাবেলার নির্দেশ দিয়েছেন তিনি। এজন্য কলকাতার নবনির্বাচিত ১১ জন বিধায়ক ও কলকাতার লাগোয়া অঞ্চলের ৬ জন বিধায়ককে দ্রুত পদক্ষেপ গ্রহণের নির্দেশ দিয়েছেন তিনি। আর এই বিষয়টি দেখভালের দায়িত্ব দিয়েছেন তিনি ফিরহাদ হাকিমকে। এরপরই আজ এই বৈঠকে বসতে চলেছেন ফিরহাদ হাকিম।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!